Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Rahul Gandhi

বিতর্কিত মন্তব্য নয়, দলকে বার্তা রাহুলের

পশ্চিমবঙ্গ থেকে এআইসিসি-র সম্পাদক শুভঙ্কর সরকার, পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত দুই সম্পাদক অম্বা প্রসাদ ও আসফ আলি খানকে আজ রাহুল বলেছেন, যত দ্রুত সম্ভব দায়িত্বপ্রাপ্ত রাজ্যে যেতে এবং সেখানে সময় দিতে হবে।

রাহুল গান্ধী।

রাহুল গান্ধী। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০৩
Share: Save:

টিভি-তে মুখ দেখানোর জন্য বা সংবাদপত্রে নাম প্রকাশের জন্য কংগ্রেসের নেতাদের ইচ্ছে মতো মুখ খুলতে বারণ করলেন রাহুল গান্ধী। আজ এআইসিসি-র নতুন নিযুক্ত সম্পাদকদের সঙ্গে বৈঠকে রাহুল গান্ধী বলেছেন, বিতর্কিত মন্তব্য করে বিরোধীদের হাতে অস্ত্র তুলে দেওয়া চলবে না। কোনও বিষয়ে বলতে হলে দলের রাজনৈতিক লাইন বা কংগ্রেস হাইকমান্ড যে সুর বেঁধে দিচ্ছে, সেই অনুযায়ীই চলতে হবে।

পশ্চিমবঙ্গ থেকে এআইসিসি-র সম্পাদক শুভঙ্কর সরকার, পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত দুই সম্পাদক অম্বা প্রসাদ ও আসফ আলি খানকে আজ রাহুল বলেছেন, যত দ্রুত সম্ভব দায়িত্বপ্রাপ্ত রাজ্যে যেতে এবং সেখানে সময় দিতে হবে। কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গে এবং রাহুল গান্ধী দু’জনেই আজ এআইসিসি-র সম্পাদকদের বলেন, বিরোধীদের আক্রমণ করার থেকে কংগ্রেস কী কাজ করেছে, সে দিকে বেশি নজর দিতে। বিজেপির সম্পর্কে যে সব অভিযোগ মানুষ জানেন না, তা নিয়ে বেশি করে বলতে হবে। শুভঙ্কর বৈঠকে বলেন, ভারত জোড়ো যাত্রায় রাজনৈতিক লাভ হয়েছে। এক দিকে সাংগঠনিক প্রক্রিয়া, অন্য দিকে নির্বাচনী কৌশল ঠিক করে কাজ করতে হবে। কংগ্রেস শীর্ষ নেতারা দলের সম্পাদকদের বুঝিয়েছেন, বিভিন্ন বিষয়ে রাহুল গান্ধী প্রথমে যা বলেছিলেন, পরে তা নরেন্দ্র মোদী সরকারকে মেনে নিতে হয়েছে। কংগ্রেস যে দেশের স্বার্থেই বিভিন্ন বিষয়ে সরব হচ্ছে, তা মানুষকে বোঝাতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rahul Gandhi Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE