Advertisement
২০ মে ২০২৪
Kanpur

টাকা না দেওয়ায় ছাত্রের উপর অত্যাচার ‘দাদা’দের! নগ্ন করে মারধর, চেষ্টা হল চুল পুড়িয়ে দেওয়ার

পুলিশ সূত্রে খবর, নির্যাতিত ছাত্রের বাড়ি ইটাওয়াতে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিতে কয়েক মাস আগে কানপুর এসেছিলেন তিনি। ওই ছাত্র যে কোচিং সেন্টারে পড়তেন, সেখানেই অভিযুক্ত পড়ুয়াদের সঙ্গে পরিচয় হয় তাঁর।

ভাইরাল ভিডিয়োর দৃশ্য।

ভাইরাল ভিডিয়োর দৃশ্য। ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ১১:৪৩
Share: Save:

টাকা না দেওয়ায় এক ছাত্রকে অত্যাচারের অভিযোগ উঠল উঁচু ক্লাসের পড়ুয়াদের বিরুদ্ধে। ওই ছাত্রকে নগ্ন করে মারধরের পাশাপাশি তাঁর চুল পুড়িয়ে দেওয়ার চেষ্টা হয় বলেও অভিযোগ। উত্তরপ্রদেশের কানপুরের ঘটনা। এই ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্ত ছ’জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তরা হলেন তনয় চৌরাসিয়া, অভিষেক কুমার বর্মা, যোগেশ বিশ্বকর্মা, সঞ্জীবকুমার যাদব, হরগোবিন্দ তিওয়ারি এবং শিব ত্রিপাঠী।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিত ছাত্রের বাড়ি এটাওয়াতে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিতে কয়েক মাস আগে কানপুর এসেছিলেন তিনি। ওই ছাত্র যে কোচিং সেন্টারে পড়তেন, সেখানেই অভিযুক্ত পড়ুয়াদের সঙ্গে পরিচয় হয় তাঁর। পুলিশ জানিয়েছে, ওই ছাত্রকে অনলাইনে ‘বেটিং গেম’ খেলার জন্য ২০ হাজার টাকা দিয়েছিলেন অভিযুক্তেরা। ওই টাকা বেটিংয়ে খোওয়ানোর পরেই শুরু হয় অত্যাচার। অভিযোগ, ২০ হাজারের পরিবর্তে ওই ছাত্রকে দু’লক্ষ টাকা ফেরত দেওয়ার জন্য হুমকি দেন অভিযুক্তরা। টাকা না মেটানোয় ঘরবন্দি করে মারধর করা হয় বলেও অভিযোগ। ওই ছাত্রকে মারধরের ভিডিয়োও ক্যামেরাবন্দি করে রাখেন অভিযুক্তেরা। সেই ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই ছাত্রের গোপনাঙ্গে একের পর এক লাথি এবং ঘুষি মারছেন কয়েক জন যুবক। এক জনকে ওই ছাত্রের চুল পোড়ানোর চেষ্টা করতেও দেখা গিয়েছে। অন্য একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই ছাত্রের গোপনাঙ্গে ইট বেঁধে তাঁকে হাঁটানো হচ্ছে। যদিও কোনও ভিডিয়োরই সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। পুলিশ জানিয়েছে, কয়েক দিন ধরে অত্যাচার চলার পর ওই ছাত্র পুরো বিষয়টি বাড়িতে জানান। তাঁরা পুলিশে অভিযোগ করলে অভিযুক্তদের সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু অত্যাচারের ভিডিয়ো ভাইরাল হতে তাঁদের গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanpur Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE