Advertisement
২০ অক্টোবর ২০২৪
Robbery in Nashik

‘চাড্ডি-বনিয়ান’ গ্যাংয়ের আতঙ্ক মহারাষ্ট্রে! একের পর এক দোকানে হানা, লুট লক্ষ লক্ষ টাকা, মূল্যবান সামগ্রী

মালেগাঁওয়ে ‘আন্ডারওয়্যার’ গ্যাংয়ের আতঙ্কের মধ্যেই এ বার ‘চাড্ডি-বনিয়ান’ গ্যাং সক্রিয় হয়েছে নাসিকে। গত কয়েক মাসে বেশ কয়েকটি ডাকাতির ঘটনাও ঘটেছে নাসিকে।

লুটের ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরার ফুটজে। ছবি: সংগৃহীত।

লুটের ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরার ফুটজে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১১:০৭
Share: Save:

মহারাষ্ট্রের নাসিকে ‘চাড্ডি-বনিয়ান’ গ্যাংয়ের আতঙ্ক। বুধবার রাতে একের পর এক দোকানে লুটপাট চালায় এই দুষ্কৃতী দল। বেশ কয়েকটি দোকানে লুটপাট চালিয়ে কয়েক নগদ লক্ষ টাকা এবং মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে গিয়েছে তারা। বৃহস্পতিবার সকালে দোকানগুলির শাটার ভাঙা অবস্থাতে দেখতেই স্থানীয়দের মধ্য হুলস্থুল পড়ে যায়।

ঘটনাস্থলে পুলিশ পৌঁছে তদন্ত শুরু করে। এলাকার বেশ কয়েকটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হয়। সেখানে দেখা যায়, দুষ্কৃতী দলের সকলেরই মুখ ঢাকা। গায়ে পোশাক বলতে শধু অন্তর্বাস। প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে এটি ‘চাড্ডি-বনিয়ান’ গ্যাংয়েরই কাজ। দিন কয়েক আগেই মালেগাঁওয়ে কয়েকটি বাড়ি এবং একটি কলেজে ডাকাতি হয়। তখন ‘আন্ডারওয়্যার’ গ্যাংয়ের বিষয়টি প্রকাশ্যে আসে।

মালেগাঁওয়ে ‘আন্ডারওয়্যার’ গ্যাংয়ের আতঙ্কের মধ্যেই এ বার ‘চাড্ডি-বনিয়ান’ গ্যাং সক্রিয় হয়েছে নাসিকে। গত কয়েক মাসে বেশ কয়েকটি ডাকাতির ঘটনাও ঘটেছে নাসিকে। এই দুই দলের যোগাসাজশেই কি এই লুটপাট চলছে নাসিক এবং তার পার্শ্ববর্তী অঞ্চলে, তা ভাবিয়ে তুলেছে পুলিশকে। এ সপ্তাহের গোড়াতেই মালেগাঁওয়ে যে ডাকাতির ঘটনা ঘটে, সেই ঘটনায় জড়িত ‘আন্ডারওয়্যার’ গ্যাংয়ের এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। একের পর এক ডাকাতি এবং চুরির ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

শুধু ‘চাড্ডি-বনিয়ান’ বা ‘আন্ডারওয়্যার’ গ্যাংই নয়, ‘গাউন’ গ্যাংয়ের দৌরাত্ম্যেও আতঙ্ক ছড়িয়েছে মালেগাঁওয়ে।

অন্য বিষয়গুলি:

Robbery Nashik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE