Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Couple Jumped to Death

বাইকে হরিদ্বারে গেলেন, নিজস্বী তুললেন, তার পর গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন উত্তরপ্রদেশের দম্পতি!

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ওই দম্পতিকে গঙ্গার ঘাটে অনেক ক্ষণ ধরে ঘোরাঘুরি করতে দেখেন। অনেকেই গঙ্গার ঘাটে নিত্যদিন আসেন, সময় কাটান, তার পর আবার চলেও যান।

ব্যবসায়ী দম্পতি মোনা বব্বর এবং সৌরভ বব্বর। ছবি: সংগৃহীত।

ব্যবসায়ী দম্পতি মোনা বব্বর এবং সৌরভ বব্বর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ১১:১৭
Share: Save:

উত্তরপ্রদেশের সাহারানপুর থেকে বাইকে করে ১০০ কিলোমিটার অতিক্রম করে হরিদ্বারে পৌঁছেছিলেন এক ব্যবসায়ী দম্পতি। সেখানে পৌঁছে গঙ্গার ঘাটে দাঁড়িয়ে দু’জনে মিলে নিজস্বীও তোলেন। তার পর একটি সুইসাইড নোট লেখান। সেই নোট গঙ্গার ঘাটে রেখে দু’জনেই জলে ঝাঁপ দেন। ব্যবসায়ীর দেহ উদ্ধার হলেও, তাঁর স্ত্রীর হদিস মেলেনি।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ওই দম্পতিকে গঙ্গার ঘাটে অনেক ক্ষণ ধরে ঘোরাঘুরি করতে দেখেন। অনেকেই গঙ্গার ঘাটে নিত্যদিন আসেন, সময় কাটান, তার পর আবার চলেও যান। ওই দম্পতির হাবভাব দেখে বোঝার উপায় ছিল না যে, তাঁরা চরম পদক্ষেপ করতে চলেছেন। বেশ কিছু ক্ষণ সময় কাটানোর পর তাঁরা দু’জনে ছবিও তোলেন। ফোনে কারও সঙ্গে কথাও বলছিলেন। তার পর আচমকাই দু’জনে একসঙ্গে জলে ঝাঁপ দেন। স্থানীয়েরা দম্পতিকে ঝাঁপ দিতে দেখে পুলিশকে খবর দেন।

ঘটনাস্থলে পুলিশ এসে একটি সুইসাইড নোট উদ্ধার করে। পুলিশ সূত্রে খবর, উদ্ধার হওয়া সুইসাইড নোটে আত্মহত্যার কারণ হিসাবে কোটি টাকার দেনাকেই উল্লেখ করেছেন দম্পতি। পুলিশ জানিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম সৌরভ বব্বর এবং তাঁর স্ত্রী মোনা বব্বর। সুইসাইড নোটে ব্যবসায়ী দাবি করেছেন, সুদের টাকা মেটাতে মেটাতে তিনি হাঁপিয়ে উঠেছিলেন। তিনি আর সেই টাকা মেটাতে পারছেন না। তাই আত্মহত্যা করছেন। আর আত্মহত্যার আগে নিজস্বী তুলে পাঠিয়ে দেবেন বলেও ওই নোটে উল্লেখ করেছেন সৌরভ।

সোমবার রাতে ব্যবসায়ী দম্পতি আত্মহত্যা করেন। সেই ঘটনার পর পরই পুলিশ তল্লাশি অভিযানে নামে। কয়েক ঘণ্টার মধ্যে সৌরভের দেহ উদ্ধার হলেও তাঁর স্ত্রী এখনও নিখোঁজ। দম্পতির দুই সন্তান রয়েছে। কিষাণপুরা বাজারে গয়নার দোকান রয়েছে সৌরভের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Haridwar Couple Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE