Advertisement
০৩ জুলাই ২০২৪
Shot Dead

কংগ্রেস নেতার ভাইকে গুলি করে খুন ফরিদাবাদে, ধরা পড়ল সিসি ক্যামেরায়, জমি নিয়ে বচসার জের!

গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। সেখানে দেখা গিয়েছে, কয়েক জন ব্যক্তির সঙ্গে তাঁর বচসা চলছে। তার পরেই তাঁকে লক্ষ্য করে গুলি চালালেন অভিযুক্তেরা।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ২১:৪৭
Share: Save:

কংগ্রেস নেতার ভাইকে গুলি করে খুনের অভিযোগ ফরিদাবাদে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, জমি নিয়ে বিবাদের জেরেই খুন করা হয়েছে। গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। সেখানে দেখা গিয়েছে, কয়েক জন ব্যক্তির সঙ্গে তাঁর বচসা চলছে। তার পরেই তাঁকে লক্ষ্য করে গুলি চালালেন অভিযুক্তেরা। সেখানেই লুটিয়ে পড়েন ওই ব্যক্তি। তখন পালিয়ে যান অভিযুক্তেরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম কুণাল ভাদানা। সম্পর্কে তিনি স্থানীয় কংগ্রেস নেতা জ্যোতিন্দ্র ভাদানার ভাই হন। ঘটনার সময় কুণালের সঙ্গে ছিলেন তাঁর এক বন্ধু। তিনি পুলিশকে জানিয়েছেন, বিজয় নামে এক ব্যক্তির সঙ্গে ফোনে ঝামেলা হয় কুণালের। তাঁরা মসজিদ চকে দাঁড়িয়ে ছিলেন। ভাই বিল্লুকে নিয়ে সেখানে হাজির হন বিজয়। সঙ্গে ছিলেন আরও দু’জন। তাঁরাই গুলি চালান।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন জ্যোতিন্দ্র। তিনি পুলিশকে জানিয়েছেন, ঘটনাস্থলে গিয়ে তিনি দেখেন, তাঁর ভাইয়ের হাত চেপে ধরেছেন বিল্লু। তাঁকে বুকে গুলি করছেন বিজয়। তার পর তাঁরা পালিয়ে যান। কুণালকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পিটিআই সূত্রে জানা গিয়েছে, তিনি থানায় অভিযোগ করেছেন। অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shot Dead Congress Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE