Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Suicide

মোদীর রাজ্যে বিষ খেয়ে চরম পদক্ষেপ বিজেপির পঞ্চায়েত উপপ্রধানের, একই পরিণতি প্রধানের স্বামীরও

চার দিন আগে কোঠাভ গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামীও আত্মঘাতী হয়েছেন। তিনিও বিষ খেয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। এই দু’জনের মৃত্যুতে কোনও যোগ রয়েছে কি না, খতিয়ে দেখছে পুলিশ।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৬:৪১
Share: Save:

গুজরাতে বিষ খেয়ে আত্মঘাতী প্রবীণ বিজেপি নেতা। পুলিশ সূত্রে খবর, মৃত নেতার নাম রজনী পটেল। তিনি বরোদার কারজন তালুকের কোঠাব গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান। শুক্রবার বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন। তিন দিন আগে একই পরিণতি হয়েছে পঞ্চায়েত প্রধানের স্বামীরও।

রজনী কৃষিপণ্য বাজার কমিটির ভাইস চেয়ারম্যান ছিলেন। রাজ্য বিজেপির এগ্‌‌জ়িকিউটিভ কার্যকরী সমিতির সদস্যও ছিলেন তিনি। চার দিন আগে কোঠাভ গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামীও আত্মঘাতী হয়েছেন। তিনিও বিষ খেয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। এই দু’জনের মৃত্যুতে কোনও যোগ রয়েছে কি না, খতিয়ে দেখছে পুলিশ। মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার নিজের বাড়িতেই বিষ খেয়েছেন রজনী। তাঁর পরিবারের লোকজন তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

সূত্রের খবর, কোঠাব পঞ্চায়েত প্রধানের স্বামী সুরেশ পালের দারুণ বন্ধু ছিলেন রজনী। সম্প্রতি দু’জনে জম্মু এবং কাশ্মীর বেড়াতে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন কারজান কৃষিপণ্য বাজার কমিটির সদস্যেরাও। ৯ জুলাই বিষ খেয়ে আত্মহত্যা করেন সুরেশ। তার পর একই পথ অবলম্বন করেন রজনী। কিন্তু কেন চরম পদক্ষেপ করলেন সুরেশ এবং রজনী, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Panchayat Head Gujarat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE