Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Arunachal Pradesh Army

অরুণাচলে খাদে পড়ল সেনার ট্রাক, নিহত তিন জওয়ান, গুরুতর জখম আরও চার জন

ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিন সেনার। আরও চার জওয়ানকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁদের।

দুর্ঘটনার চিত্র।

দুর্ঘটনার চিত্র। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১০:১৬
Share: Save:

খাদে পড়ল ভারতীয় সেনার ট্রাক। নিহত তিন জওয়ান। আহত হয়েছেন আরও চার জন। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে অরুণাচল প্রদেশের আপার সুবানসিরি জেলায়।

নিহত জওয়ানদের নাম হাবিলদার নখাত সিং, নায়েক মুকেশ কুমার এবং গ্রেনেডিয়ার আশিস। তাঁরা সকলেই সেনাবাহিনীর ইস্টার্ন কম্যান্ডের কর্মী। ইটানগরের এক পুলিশ আধিকারিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, মঙ্গলবার অরুণাচলের আপার সুবানসিরি জেলায় খাদে পড়ে যায় সেনাবাহিনীর একটি ট্রাক। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তিন জওয়ানের। আরও চার জওয়ানকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয়েছে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁদের। ওই চার জওয়ান এখনও চিকিৎসাধীন।

ঘটনায় শোকপ্রকাশ করেছে সেনাবাহিনীর ইস্টার্ন কম্যান্ড। সমাজমাধ্যমে তাদের পোস্ট, ‘‘লেফটেন্যান্ট জেনারেল আরসি তিওয়ারি-সহ সমস্ত র‌্যাঙ্ক তিন জওয়ানের মৃত্যুতে গভীর শোকাহত। ভারতীয় সেনা নিহত জওয়ানদের শোকসন্তপ্ত পরিবারের পাশে রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE