Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Hyderabad Incident

চা বানানোয় আপত্তি, রাগে পুত্রবধূর গলা টিপে খুনের অভিযোগে গ্রেফতার শাশুড়ি

পুলিশ সূত্রে খবর, শাশুড়ির সঙ্গে পুত্রবধূর সম্পর্ক তেমন মধুর ছিল না। প্রায়শই তাঁদের মধ্যে অশান্তি লেগে থাকত। গত ১৫ দিন ধরে তাঁদের মধ্যে নানা কারণে ঝগড়া লাগছিল বলে পুলিশের দাবি।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১০:৪৫
Share: Save:

সকাল সকাল চা খেতে চেয়েছিলেন শাশুড়ি। পুত্রবধূকে সে কথা জানাতেই বেঁকে বসেন তরুণী। শাশুড়ির অনুরোধ যে তিনি রাখতে পারবেন না, তা স্পষ্ট জানিয়ে দিলেন তিনি। তার পরেই শুরু হয় অশান্তি। রাগের বশে তরুণীর গলা টিপে খুন করে ফেললেন তাঁর শাশুড়ি। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় হায়দরাবাদের আত্তাপুর এলাকায় ঘটেছে। মৃতার নাম আজমিরি বেগম (২৮)। অভিযুক্তের নাম ফারজানা। খুনের অভিযোগে ফারজানাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শাশুড়ির সঙ্গে পুত্রবধূর সম্পর্ক তেমন মধুর ছিল না। প্রায়শই তাঁদের মধ্যে অশান্তি লেগে থাকত। গত ১৫ দিন ধরে তাঁদের মধ্যে নানা কারণে ঝগড়া লাগছিল বলে পুলিশের দাবি। বৃহস্পতিবার সকালে আজমিরিকে চা বানাতে বলেছিলেন ফারজানা। কিন্তু শাশুড়ির জন্য সকালে চা বানাতে পারবেন না বলে জানান আজমিরি। এই কারণ নিয়েই দু’জনের মধ্যে ঝগড়া শুরু হয়। পুলিশ জানায়, আজমিরির সঙ্গে ঝগড়া করতে রান্নাঘরে চলে যান ফারজানা। রাগের বশে আজমিরির গলায় স্কার্ফ জড়িয়ে গলা টিপে খুন করে ফেলেন তিনি। তরুণীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুনের অভিযোগে ফারজানাকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police hyderabad Tea Dispute
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE