Advertisement
১৮ মে ২০২৪
Astrological Predictions

মে মাসের গ্রহের অবস্থান বলে দেবে রাশি অনুয়ায়ী কর্মক্ষেত্রে কে সফল হবেন, কে নয়

কর্মক্ষেত্রে কে কতটা সফল হবেন, এই মে মাসে? বলে দেবে আপনার রাশি।

In this month of May people of which zodiac sign will get success

—প্রতীকী ছবি।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১১:২৬
Share: Save:

মাসের প্রথম দিন মেষ রাশিতে অবস্থান করবে বৃহস্পতি, রবি এবং শুক্র। মাসের প্রথম দিনই বৃহস্পতি রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। রবি ১৪ মে এবং শুক্র ১৯ মে রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে।

কন্যা রাশিতে অবস্থান করবে কেতু। মকর রাশিতে চন্দ্র। কুম্ভ রাশিতে অবস্থান করবে রাশি অধিপতি শনি, মীন রাশিতে একত্রে অবস্থান করবে রাহু, মঙ্গল এবং বুধ। বুধ ১০ মে পরবর্তী রাশিতে গমন করবে।

মেষ রাশির কর্মক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান। কর্মক্ষেত্রের সহিত দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির। মেষ রাশির কর্মক্ষেত্রে বা কর্মসংক্রান্ত বিষয়ে সফলতা দান করবে।

বৃষ রাশির কর্মক্ষেত্রে কর্মক্ষেত্র অধিপতির অবস্থান। বৃষ রাশিকে কর্মক্ষেত্রে সফলতা এবং সার্থকতা দান করবে।

মিথুন রাশির কর্মক্ষেত্রে অবস্থান রাহু বুধ এবং মঙ্গলের। কর্মক্ষেত্র অধিপতির অবস্থান বৃষরাশিতে। মিথুন রাশির কর্মক্ষেত্রে পূর্ণ সফলতা প্রাপ্তির সম্ভাবনা কম।

কর্কট রাশির কর্মক্ষেত্রে অবস্থান রবি এবং শুক্রের। কর্মক্ষেত্র অধিপতির অবস্থান দ্বাদশ স্থানে রাহুর সহিত। কর্কট রাশির কর্মক্ষেত্রে সফলতা এবং শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

সিংহ রাশির কর্মক্ষেত্রে অবস্থান বৃহস্পতির অশুভ অবস্থান হলেও বৃহস্পতির অবস্থানের কারণে কর্মে সফলতা এবং শুভফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের দ্বিতীয় অর্ধে ফলে পরিবর্তন ঘটবে।

কন্যা রাশির কর্মক্ষেত্র অধিপতির অবস্থান অনুযায়ী শুভফল প্রাপ্তির সম্ভাবনা হলেও শারীরিক এবং মানসিক (সিদ্ধান্তগ্রহণ এবং রাগের) কারণে কর্মক্ষেত্রে জটিল পরিস্থিতির সম্ভাবনা। রাগ বর্জন করে ঠান্ডা মাথায় সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন।

তুলা রাশির কর্মক্ষেত্রের সহিত রাহুর দৃষ্টি সম্পর্ক। কর্মসংক্রান্ত বিষয়েহ তাশা এবং সমস্যার সৃষ্টি করতে পারে। কর্মসংক্রান্ত বিষয়ে বাস্তবিক চিন্তা করা উচিত, স্বপ্নের জগতে বিচরণ সমস্যার কারণ হতে পারে।

বৃশ্চিক রাশির কর্মক্ষেত্রের সহিত শনির দৃষ্টি সম্পর্ক। কর্মক্ষেত্র অধিপতির অবস্থান অনুযায়ী মাসের প্রথম অর্ধেক কর্মসংক্রান্ত বিষয়ে সফলতা প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে সফলতা প্রাপ্তির সম্ভাবনা কম। গুরুত্বপূর্ণ কর্ম মাসের প্রথম অর্ধে সেরে ফেলা উচিত।

ধনু রাশির কর্মক্ষেত্রে অবন্থান কেতুর। কর্মক্ষেত্রের সহিত দৃষ্টি সম্পর্ক বুধ রাহু এবং বৃহস্পতির, কর্মক্ষেত্রে মিশ্র ফল প্রাপ্তির সম্ভাবনা। কর্মক্ষেত্রে অহেতুক ঝুঁকিপূর্ণ কর্ম এড়িয়ে যাওয়াই ভাল।

মকর রাশির কর্মক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের দ্বিতীয় অর্ধে ফলের পরিবর্তন।

কুম্ভ রাশির কর্মক্ষেত্রের সহিত দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির। কর্মক্ষেত্র অধিপতির অবস্থান রাহুর সহিত। কর্মক্ষেত্রে মিশ্রফল প্রাপ্তির সম্ভাবনা। অহেতুক ঝুঁকি বর্জন করাই ভাল।

মীন রাশির কর্মক্ষেত্র অধিপতির অবস্থান অনুযায়ী কর্মক্ষেত্রে মিশ্রফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological predictions Workplace Astrology luck
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE