Advertisement
০৫ অক্টোবর ২০২৪

নভেম্বরে মায়ের শরীরের দিকে বিশেষ নজর দিন কুম্ভ রাশির জাতক

কুম্ভ, রাশি চক্রের একাদশ রাশি। রাশি অধিপতি শনি অবস্থান করছে নিজক্ষেত্র মকরে। মীন (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে বক্রী মঙ্গল যা আগামী ১৪ নভেম্বর গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে। বৃষ (চতুর্থ) রাশিতে অবস্থান করছে রাহু।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২০ ০০:০৬
Share: Save:

কুম্ভ, রাশি চক্রের একাদশ রাশি। রাশি অধিপতি শনি অবস্থান করছে নিজক্ষেত্র মকরে। মীন (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে বক্রী মঙ্গল যা আগামী ১৪ নভেম্বর গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে। বৃষ (চতুর্থ) রাশিতে অবস্থান করছে রাহু। কন্যা (অষ্টম) রাশিতে অবস্থান করছে শুক্র যা আগামী ১৬ নভেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী তুলা রাশিতে গমন করবে। তুলা (নবম) রাশিতে একত্রে অবস্থান করছে রবি এবং বুধ। রবি আগামী ১৬ নভেম্বর এবং বুধ আগামী ২৮ নভেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে। বৃশ্চিক (দশম ) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (একাদশ) রাশিতে অবস্থান করছে বৃহস্পতি যা আগামী ২০ নভেম্বর পরবর্তী রাশিতে গমন করবে।

কুম্ভ রাশির সাড়েসাতির প্রথম পর্যায় চলছে।

দ্বিতীয় রাশির অধিপতির নিজক্ষেত্রে (লাভ বা আয়ক্ষেত্রে) অবস্থান, দ্বিতীয় রাশিতে মঙ্গলের অবস্থানে মধ্যম ফল আশা করা যায় ধনস্থানের ক্ষেত্রে। লোহা, সোনা, তেল, শিক্ষা সংক্রান্ত বিষয়, বিলাসবহুল দ্রব্য, হিরেতে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশির অধিপতির অষ্টম রাশিতে অবস্থান এবং চতুর্থ রাশিতে রাহুর অবস্থানের ফলে মায়ের শরীরের প্রতি যত্নশীল হওয়ার বিশেষ প্রয়োজন। এই মাস জমি-বাড়ি এবং মাতৃসুখের ক্ষেত্রে খুব শুভ বলা যায় না। মধ্যম যানবাহন সংক্রান্ত সুখের ক্ষেত্রে।

আরও পড়ুন: মকর রাশি সচেতন থাকুন সাপ এবং বিষাক্ত পোকামাকড়ের থেকে

পঞ্চম রাশি অধিপতির নবমে অবস্থানের ফলে পঞ্চম রাশিতে বৃহস্পতির দৃষ্টি সন্তান সুখের ক্ষেত্রে শুভ। মধ্যম শিক্ষার ক্ষেত্রে।

ষষ্ঠ রাশিতে শনির দৃষ্টিতে রোগ, শত্রু, ঋণ সংক্রান্ত সমস্যা হবে না। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

সপ্তম রাশির অধিপতির নীচস্ত অবস্থানে বৃহস্পতির দৃষ্টি দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রে। নবম রাশিতে অবস্থান করছে পঞ্চম রাশির অধিপতি। মঙ্গল এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্কের ফলে ভাগ্যক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

দশম রাশিতে কেতুর অবস্থানে কর্মক্ষেত্রে শুভ ফল এবং সাফল্য আশা করা যায়। আয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান হলেও শনি এবং কেতুর সৃষ্ট অশুভ পাপ কারতারি যোগ আয় বা লাভ স্থানের পূর্ণ সুফল প্রাপ্তিতে বিঘ্ন ঘটাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aquarius
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE