Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Astrological Tips

জীবনে আর্থিক উন্নতি আনতে চান? কাঁচা দুধের সাহায্যেই হবে সমস্যার সমাধান

জ্যোতিষশাস্ত্রে দুধের গুরুত্ব অপরিসীম, বিশেষ করে কাঁচা দুধের। দুধ আমাদের নানা বিপদের হাত থেকে রক্ষা করতে পারে।

Do these rituals with milk for better luck

—প্রতীকী ছবি।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৩
Share: Save:

দুধ শরীরের পক্ষে খুবই উপকারী। শরীরে ক্যালশিয়াম ও প্রোটিনের জোগান দিতে সাহায্য করে দুধ। তবে, দুধ যে শুধুমাত্র শরীরের উপকারেই লাগে তা নয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী দুধ দিয়ে জীবনের নানা সমস্যাও দূর করা যায়। এ ছাড়া দুধ আমাদের নানা বিপদ হাত থেকেও রক্ষা করতে পারে। জ্যোতিষশাস্ত্রে দুধের গুরুত্ব অপরিসীম, বিশেষ করে কাঁচা দুধের।

ভাগ্যের হাল ফেরাতে কাঁচা দুধ দিয়ে এই কয়েকটি কাজ করুন:

১) প্রতি সোমবার কাঁচা দুধ দিয়ে মহাদেবের অভিষেক করালে জন্মছকে থাকা চন্দ্রের খারাপ প্রভাব থেকে মুক্তি পাওয়া যায়।

২) বহু চেষ্টা করেও জীবনে আর্থিক উন্নতি হচ্ছে না? জীবনে যে কোনও কাজেই নানা বাধার সম্মুখীন হতে হচ্ছে? তা হলে রাতে ঘুমোতে যাওয়ার সময় এক গ্লাস দুধ মাথার কাছে বাঁ দিকে রেখে ঘুমোন। পরের দিন সকালে ঘুম থেকে উঠে দুধটা কোনও বট গাছের নীচে ঢেলে দিন। এই কাজটা পর পর সাতটি রবিবার করে দেখুন, উপকার পাবেন।

৩) যদি আর্থিক দিকে খুবই সমস্যা দেখা দেয়, তা হলে একটা লোহার কড়াইয়ে কিছুটা কাঁচা দুধ, সামান্য জল এবং অল্প চিনি একসঙ্গে ফুটিয়ে নিন। সকালবেলা স্নান করে এই মিশ্রণটি মা লক্ষ্মীর সামনে অর্পণ করুন। সুফল পাওয়ার জন্য এই কাজটা প্রতি সপ্তাহের বৃহস্পতিবার এবং শুক্রবার করতে হবে।

৪) বার বার দুর্ঘটনা হচ্ছে? তা হলে ৪০০ গ্রাম চাল কিছুটা দুধে মিশিয়ে তা নদীর জলে ভাসিয়ে দিন। এই কাজটা পর পর আটটি মঙ্গলবার করতে হবে।

৫) জীবনে সাফল্য লাভ করতে যে কোনও পূর্ণিমা তিথিতে একটা ঘটিতে কিছুটা কাঁচা দুধ নিয়ে তা নদীতে বা যে কোনও জলাশয়ে ভাসিয়ে দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

milk Astrology Astrological Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE