Advertisement
২৫ অক্টোবর ২০২৪
Isha Ambani

‘দেখে মনে হয় আমি দারুণ ফিট কিন্তু...’ সন্তানের জন্ম দেওয়ার পরে কেমন আছেন, জানালেন ইশা

এক বছরে অনেকটাই ওজন ঝরিয়েছেন ইশা। অম্বানী পরিবারের প্রত্যেকেরই শরীরচর্চার ব্যক্তিগত প্রশিক্ষক রয়েছে। তবে তাঁরা বলেন, ব্যস্ততার জন্য অনেক সময়ে শরীর চর্চার সময়ই পান না অম্বানীরা।

ইশা অম্বানী

ইশা অম্বানী ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৪ ১৯:৪৫
Share: Save:

তাঁকে দেখলে মনে হবে, তিনি খুব শিগগিরই পাল্লা দেবেন বলিউড অভিনেত্রীদের সঙ্গে। কারণ, ইতিমধ্যেই মডেল হিসাবে অনেককে টক্কর দিতে শুরু করেছেন। এককালে গোলগাল দেখতে মুকেশ অম্বানীর একমাত্র কন্যা ইশা অম্বানীর চেহারা এখন বেতের মতো টানটান আর হিলহিলে। তাঁকে মডেল বানিয়ে নিজেদের পোশাকের প্রদর্শন করতে ব্যস্ত প্রথম সারির সবভারতীয় পোশাকশিল্পীরা। এমনকি, ইশা কিছু দিন আগে একটি আন্তর্জাতিক মানের জনপ্রিয় ফ্যাশন পত্রিকার কভার গার্লও হয়েছেন। অথচ ইশার দাবি, তিনি শারীরিক ভাবে ভাল নেই। তাঁকে বাইরে থেকে দেখে যা-ই মনে হোক, আপাতত তাঁর শরীরে ন্যুনতম ফিটনেসটুকুও অবশিষ্ট নেই।

ছবি: সংগৃহীত

ইউটিউবে ইশার কভার শ্যুটের একটি কোলাজ ভিডিয়ো প্রকাশ করেছেন ইনস্টাগ্রাম প্রভাবী ওরি। সেখানেই ইশাকে বলতে শোনা যাচ্ছে, ‘‘আমাকে যদি এখন বলা হয় ৫০ মিটার দৌড়ে যাও, আমি পারব না।’’ শুনে ওরিকে পাল্টা প্রশ্ন করতে শোনা যায়, ‘‘শেষ কবে তোমার ৫০ মিটার দৌড়নোর প্রয়োজন হয়েছিল?’’ শুনে ইশা হেসে ফেললেও জবাব দিয়েছেন, ‘‘আগে সত্যিই আমি অনেক ফিট ছিলাম।’’

ছবি: সংগৃহীত

গত এক বছরে অনেকটাই ওজন ঝরিয়েছেন ইশা। অম্বানী পরিবারের প্রত্যেকেরই শরীরচর্চার ব্যক্তিগত প্রশিক্ষক রয়েছে। তবে তাঁরা বলেন, ব্যস্ততার জন্য অনেক সময়ে শরীর চর্চার সময়ই পান না অম্বানীরা। ইশা অবশ্য জানিয়েছেন, দ্রুত ওজন ঝরানো বা শরীরচর্চা না করা তাঁর সমস্যার কারণ নয়। ইশা বলেছেন, ‘‘সন্তানের জন্ম দেওয়ার আগে আমি অনেক ফিট ছিলাম।’’ উল্লেখ্য, মুকেশ-কন্যা ইশা এবং তাঁর স্বামী আনন্দ পিরামল দুই সন্তানের বাবা-মা। ২০২২ সালেই যমজ সন্তানের জন্ম দেন ইশা।

অন্য বিষয়গুলি:

Isha Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE