Advertisement
০৭ সেপ্টেম্বর ২০২৪
Mimi Chakraborty

ঘন ঘন বাইরে খাওয়া হচ্ছে? অতিরিক্ত ক্যালোরি ঝরানোর টোটকা দিচ্ছেন মিমি চক্রবর্তী

অভিনয় ছাড়াও মিমির গান, পশুপ্রেম এবং শরীরচর্চাও আলোচনার বিষয় সমাজমাধ্যমে। তাঁর শরীরচর্চার নানা রকম ভিডিয়ো দেখা যায় সেখানে।

How Tollywood Actress Mimi Chakraborty sheds extra calorie to balance healthy life

অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৯:৪৬
Share: Save:

কোনও উৎসব নেই। শুধু কয়েক দিন টানা বৃষ্টি পড়ছে। ব্যস, আর পায় কে! অফিসে কবাব, বাড়ি ফিরে রাতে বিরিয়ানি। তার পরের দিন আবার খিচুড়ি-ইলিশ! টানা কয়েক দিন এই চলছে। তেলেভাজা, জিলিপি তো রোজের খাবার। বৃষ্টি পড়ছে বলে এক দিকে উৎসব চলছে। আর অন্য দিকে জিমে যাওয়া বন্ধ। টানা এমনটা চলতে থাকলে বাড়তি ক্যালোরি ঝরাতে তো মাথার ঘাম পায়ে ফেলতে হবে। যেমন কসরত করতে হচ্ছে অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও। সমাজমাধ্যমে পোস্ট করেছেন নিজের শরীরচর্চার ভিডিয়ো।

অভিনয় ছাড়াও মিমির গান, পশুপ্রেম এবং শরীরচর্চাও আলোচনার বিষয় সমাজমাধ্যমে। তাঁর শরীরচর্চার নানা রকম ভিডিয়ো দেখা যায় সেখানে। শত ব্যস্ততার মাঝেও ঘাম ঝরাতে ভোলেন না তিনি। একটু বেশি খাওয়াদাওয়া হয়ে গেলে তা কী ভাবে সামাল দেন মিমি? দেখুন তার ঝলক।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে মিমি চক্রবর্তী, শাকিব খান এবং চঞ্চল চৌধুরী অভিনিত ‘তুফান’ ছবিটি। বাংলাদেশে তো বটেই, ভারতেও রীতিমতো ঝড় তুলেছে মিমির ‘তুফান’। ছবি পরিচালক বাংলাদেশের রায়হান রাফী। সেই ছবির নায়িকা মিমি। ছবিতে ‘উড়া ধুরা’ এবং ‘দুষ্টু কোকিল’ নামে দু’টি গান রয়েছে। সেখানে মিমির নাচ দর্শকের মনে ধরেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Exercise Weight Loss
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE