Advertisement
০৬ জুলাই ২০২৪
Sonakshi Sinha

বিয়ের এক সপ্তাহ কাটতেই রেগে আগুন সোনাক্ষী! স্ত্রীকে শান্ত করতে কী করলেন জ়াহির?

কখনও সুইমিং পুলে, অথবা কখনও রেস্তরাঁয়, সুসময়ের নানা মুহূর্ত সমাজমাধ্যমে শেয়ার করছেন তারকা জুটি।

Zaheer Iqbal shares a video of Sonakshi Sinha laughing

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৪ ১৮:৩৩
Share: Save:

সদ্য বিয়ে করেছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। তারকা জুটির বিয়ে নিয়ে বিতর্কও কম হয়নি। কিন্তু এ সব তোয়াক্কা না করে স্বামীর সঙ্গে সুসময় কাটাতে ব্যস্ত সোনাক্ষী।

কখনও সুইমিং পুলে, অথবা কখনও রেস্তরাঁয়, সুসময়ের নানা মুহূর্ত সমাজমাধ্যমে শেয়ার করছেন তারকা জুটি। সম্প্রতি জ়াহির একটি পোস্ট করেছেন। ভিডিয়োয় দেখা যাচ্ছে, জ়াহিরের কথা শুনে হেসে খুন সোনাক্ষী। কিন্তু অভিনেত্রী নাকি রেগে ছিলেন জ়াহিরের উপর। তবে স্বামীকে বকুনি দেওয়ার বদলে তাঁর কথা শুনে হেসে লুটিয়ে পড়লেন সোনাক্ষী।

জ়াহিরের পোস্ট করা এই ভিডিয়ো ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশনে জ়াহির লিখেছেন, “আমায় বকুনি দেবে ভেবেছিল। কিন্তু আমি ওকে হাসিয়ে দিয়েছি।”

উল্লেখ্য, ভিন্ন ধর্মের বিয়ে বলে নাকি এই সম্পর্কে সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্‌হা ও তাঁর পরিবারের। যদিও সংবাদমাধ্যমকে শত্রুঘ্ন জানিয়েছিলেন, বিয়ের আগে অনেকেরই নানা সমস্যা হয়। মেয়ের সিদ্ধান্তে তাঁর সম্মতি আছে। তবে বিয়েতে আসেননি সোনাক্ষীর ভাই লব ও কুশ সিন্‌হা। তাঁদের অনুপস্থিতি নতুন করে বিতর্ক তৈরি করেছে।

২৩ জুন আইনি মতে বিয়ে করেন সোনাক্ষী ও জ়াহির। বিয়েতে ছিল না ধর্মীয় আচার। বিয়ের এক সপ্তাহ কাটতেই অসুস্থ হয়ে পড়েন শত্রুঘ্ন। শোনা যাচ্ছিল, তাঁর অস্ত্রোপচার হয়েছে। যদিও হাসপাতাল থেকে ছাড়া পেয়ে সে কথা অস্বীকার করেছেন তিনি। তবে বিতর্কে কান না দিয়ে আপাতত দাম্পত্যে মন দিচ্ছেন সোনাক্ষী ও জ়াহির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE