Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan

গোটা খান পরিবার মালাইকার দুঃসময়ে পাশে থাকলেও, কেন মুখ ফেরালেন সলমন?

প্রাক্তন শ্বশুর-শাশুড়ি, ননদ, দেওর— সকলেই পাশে দাঁড়িয়েছেন মালাইকার দুঃসময়ে। কেন দেখা মেলেনি প্রাক্তন ভাসুর সলমন খানের?

মালাইকার পাশে দাঁড়ালেন না সলমন!

মালাইকার পাশে দাঁড়ালেন না সলমন! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০৯
Share: Save:

১১ সেপ্টেম্বর নিজের বাড়ির বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন মালাইকা আরোরার বাবা। খবর পেয়েই মালাইকার বাবার বাড়িতে পৌঁছন অভিনেত্রীর প্রাক্তন স্বামী আরবাজ় খান। শহরে ছিলেন না মালাইকা। খবর পেয়ে তিনিও দ্রুত পুণে থেকে মুম্বই চলে আসেন। তার কিছু ক্ষণের মধ্যেই মালাইকার পাশে দাঁড়াতে ঘটনাস্থলে হাজির হন অভিনেত্রী তথা মডেলের প্রাক্তন প্রেমিক অর্জুন কপূর। শুধু তা-ই নয়, প্রাক্তন শ্বশুর-শাশুড়ি, ননদ, দেওর সকলেই যান মালাইকার বাড়ি। দেখা মেলেনি শুধু প্রাক্তন ভাসুর সলমন খানের।

বৃহস্পতিবার ছিল মালাইকার বাবার শেষকৃত্য। সেখানেই বর্তমান স্ত্রীকে নিয়ে হাজির ছিলেন আরবাজ়। হাজির ছিলেন প্রাক্তন জা সীমা সচদেও, ননদ অর্পিতা খান-সহ খান পরিবারের প্রায় সকলেই। সকলের একটাই প্রশ্ন, এমন সময়ে সলমন এলেন না কেন!

সেই রহস্য অনেকটাই উন্মোচিত হয়েছে রশ্মিকা মন্দনার সমাজমাধ্যম পোস্টে। ১২ সেপ্টেম্বর থেকে শুরু হল সলমন খানের নতুন ছবি ‘সিকান্দর’-এর শুটিং। এ আর মুরুগাদস পরিচালিত এই ছবিতে সলমনের বিপরীতে দেখা যাবে রশ্মিকাকে। প্রথম দিনের শুটিংয়ের ছবি পোস্ট করে লেখেন, ‘‘ডে ওয়ান শুটিং শুরু হল।’’ উল্লেখ্য, মুরুগাদস এই প্রথম সলমনকে নিয়ে ছবি পরিচালনা করতে চলেছেন। আগামী বছর ইদে মুক্তি পাবে এই ছবি। তবে মালাইকার বাবার শেষকৃত্যে না আসার পিছনে ‘সিকান্দর ’-এর শুটিংই একমাত্র কারণ কি না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE