Advertisement
২৪ অক্টোবর ২০২৪
TRP Ratings

প্রথম পাঁচ থেকে ছিটকে গেল পর্ণা-সৃজনের ‘নিমফুলের মধু’, তার বদলে নতুন কোন সিরিয়াল?

মাত্র কয়েক নম্বরের হেরফেরেই কেউ এগিয়ে যাচ্ছে অনেকটা। আবার কেউ বাদ পড়ছে তালিকা থেকে। অগস্টের নতুন সপ্তাহে টিআরপি তালিকায় কী কী বদল ঘটল?

‘নিম ফুলের মধু’ সিরিয়াল।

‘নিম ফুলের মধু’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৬:৫০
Share: Save:

প্রতি সপ্তাহের হাড্ডাহাড্ডি লড়াই যেন ক্রমাগত বেড়েই চলেছে। এই সপ্তাহে জগদ্ধাত্রী, স্বয়ম্ভু এগিয়ে যায়। তো পরের সপ্তাহে এগিয়ে যায় দীপা এবং সূর্য। আগের সপ্তাহে হারানো সিংহাসন ফিরে পেয়েছিল টিম ‘জগদ্ধাত্রী’। এই সপ্তাহে আবারও পাশা উল্টে গিয়েছে। পুরনো জায়গা ফিরে পেয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। প্রায় দেড় বছর হয়ে গেল। বিন্দুমাত্র জনপ্রিয়তায় ভাটা পড়েনি তাদের। ৮.২ পেয়ে এই সপ্তাহে টিআরপি তালিকায় পয়লা নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। আর দ্বিতীয় স্থানে ‘জগদ্ধাত্রী’। তবে দুই সিরিয়ালের মধ্যে খুব বেশি নম্বরের হেরফের নেই। এ সপ্তাহে স্বয়ম্ভুরা পেয়েছে ৮.১।

সেই অনুপাতে অন্যান্য সপ্তাহের থেকে অনেকটাই কমেছে ‘ফুলকি’র নম্বর। গত সপ্তাহে এই সিরিয়াল পার করেছিল আট এর গণ্ডি। এই সপ্তাহে নম্বর কিছুটা কমেছে। তবে ফুলকি এবং রোহিতের সমীকরণ বেজায় পছন্দ হয়েছে দর্শকের। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.৬। নম্বরের তালিকায় শেষ কয়েক সপ্তাহ ধরে নিজেদের জায়গা বজায় রেখেছে রাঙা বউ পাখি এবং কুশ। এই সপ্তাহেও চতুর্থ স্থানে ‘রাঙা বউ’ সিরিয়াল। তাদের প্রাপ্ত নম্বর ৭.২। এক থেকে চার পর্যন্ত তেমন কোনও অদল বদল ঘটেনি। তবে গত কয়েক মাসে পঞ্চম স্থানে দেখা গিয়েছিল ‘নিম ফুলের মধু’ সিরিয়ালটি। তবে এই সপ্তাহে প্রথম পাঁচ থেকে ছিটকে গেল পর্ণা এবং সৃজনের গল্প। এই সপ্তাহে পঞ্চম স্থানে উঠে এসেছে ‘সন্ধ্যাতারা’। তাদের প্রাপ্ত নম্বর ৬.৯। বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE