Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Virat Kohli Anushka Sharma

গোটা বলিউড অম্বানীদের বাড়িতে, মুখ দেখাননি অনুষ্কা-বিরাট, লন্ডনে কী এমন কাজে ব্যস্ত!

অম্বানীদের অনুষ্ঠানে যাননি তাঁরা। তবে রথের দিন অনুষ্কা ও বিরাটকে লন্ডনে কী করছিলেন?

(বাঁ দিকে) বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। রাধিকা মার্চেন্ট ও অনন্ত অম্বানী (ডান দিকে)।

(বাঁ দিকে) বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। রাধিকা মার্চেন্ট ও অনন্ত অম্বানী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৪ ১২:৩৭
Share: Save:

জুলাই মাস পড়তে না পড়তেই উৎসবের মরসুম গোটা মুম্বইয়ে। হবে নাই বা কেন, এশিয়ার অন্যতম ধনকুবের মুকেশ অম্বানীর ছোট ছেলের বিয়ে বলে কথা! ৩ জুলাই থেকে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। সোমবার ছিল গায়েহলুদের অনুষ্ঠান। তার আগে সঙ্গীতের অনুষ্ঠান। প্রায় সব ক’টি অনুষ্ঠানেই অম্বানীদের বাড়িতে তারকাদের ভিড়। সলমন খান থেকে রণবীর কপূর, জাহ্নবী কপূর, শাহিদ কপূর, ভিকি কৌশল, অর্জুন কপূর থেকে রোহিত শর্মা— কে নেই সেখানে! তবে অম্বানীদের একটি অনুষ্ঠানেও মুখ দেখাননি যে তারকা দম্পতি, তাঁরা হলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।

বিশ্বকাপ জেতার পর মুম্বইয়ে আসেন বিরাট, কিন্তু সে দিনই লন্ডনের উদ্দেশে পাড়ি দেন তিনি। সেখানেই দুই সন্তান ও স্ত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন। অম্বানীদের অনুষ্ঠানে যাননি তাঁরা। তবে রথের দিন অনুষ্কা ও বিরাটকে দেখা গেল লন্ডনের ইস্কনে। অনুষ্কার পরনে সাদা সালোয়ার-কামিজ। বিরাটের পরনে কালো টি-শার্ট। ইস্কন মন্দিরে আয়োজিত কীর্তনের আসরে ঢুকতে দেখা যায় তাঁদের। তার পর পাশাপাশি রাখা চেয়ারে বসলেন বিরাট-অনুষ্কা। বেশ অনেক ক্ষণ সেখানে বসে কীর্তন শোনেন তাঁরা। যদিও এ দিন তাঁদের সঙ্গে মেয়ে ভামিকা ও ছেলে অকায়কে দেখা যায়নি।

লন্ডনে কীর্তন শুনতে গেলেন বিরাট-অনুষ্কা।

লন্ডনে কীর্তন শুনতে গেলেন বিরাট-অনুষ্কা। ছবিঃসংগৃহীত।

ছেলে অকায় জন্মের পর থেকেই শোনা যাচ্ছে দুই সন্তানকে নিয়ে লন্ডনে থাকারই পরিকল্পনা করেছেন বিরাট। এমনকি খেলা থেকে অবসর নেওয়ার পর নাকি পাকাপাকি ভাবে সেখানেই থাকবেন। তাঁদের ঘন ঘন লন্ডন যাওয়াও যেন সেই ইঙ্গিতই দিচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE