Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Naga Chaitanya-Sobhita Dhulipala engagement

ছেলের বাগদত্তাকে ‘হট’ বলে সম্বোধন! শোভিতাকে নিয়ে কী কাণ্ড ঘটিয়েছিলেন শ্বশুর নাগার্জুন?

তেলুগু ছবি ‘গুড়াচারি’-তে অভিনয় করেছিলেন শোভিতা। ছবিটি সফল হওয়ার পরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Video of Nagarjuna calling daughter in law Sobhita Dhulipala ‘hot’ is viral

(বাঁ দিক থেকে) শোভিতা ধুলিপালা, নাগার্জুন ও নাগা চৈতন্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৩:১৮
Share: Save:

বাগ্‌দান সেরেছেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। বাগ্‌দানের খবর প্রথম প্রকাশ্যে এনেছেন অভিনেতার বাবা নাগার্জুন। ছেলের বাগ্‌দত্তাকে পরিবারে স্বাগত জানাতে পেরে তিনি খুব আনন্দিত বলেও জানিয়েছেন। সেই নাগার্জুনই নাকি এক সময়ে শোভিতার সৌন্দর্যে কুপোকাত হয়েছিলেন। এমনকি, ক্যামেরার সামনে তাঁকে ‘হট’ বলতেও সঙ্কোচ করেননি নাগার্জুন। নাগা চৈতন্য ও শোভিতার বাগ্‌দান পর্বের পরে সেই পুরনো ভিডিয়োই ফের সমাজমাধ্যমের চর্চায় উঠে এসেছে।

তেলুগু ছবি ‘গুড়াচারি’-তে অভিনয় করেছিলেন শোভিতা। ছবিটি সফল হওয়ার পরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেই অনুষ্ঠানেই হবু পুত্রবধূকে ‘হট’ বলে সম্বোধন করেছিলেন নাগার্জুন। তখন অবশ্য অভিনেতা জানতেন না, ভবিষ্যতে শোভিতাই তাঁর পুত্রবধূ হতে চলেছেন। সেই অনুষ্ঠানে শোভিতা সম্পর্কে প্রশ্ন করা হলে নাগার্জুন বলেন, “শোভিতা ধুলিপালাকে সত্যিই দারুণ এই ছবিতে। আমার বলা উচিত নয়। তা-ও বলব, ও সত্যিই আবেদনময়ী। ওর মধ্যে আকর্ষণীয় একটা ব্যাপার আছে।”

বৃহস্পতিবার নাগা চৈতন্য ও শোভিতার বাগ্‌দান পর্বের পরে এই ভিডিয়ো ফের সমাজমাধ্যমে উঠে আসে। এ দিন নাগার্জুনই প্রথম বাগ্‌দানের ছবি পোস্ট করেন এবং লেখেন, “শোভিতা ধুলিপালার সঙ্গে আমাদের ছেলে নাগা চৈতন্যের বাগ্‌দানের খবর দিতে পেরে আমি খুবই আনন্দিত। আমাদের পরিবারে শোভিতাকে স্বাগত জানাতে পেরে আমরা খুবই খুশি। যুগলকে অনেক শুভেচ্ছা। ওদের সারা জীবন ভালবাসা ও সুখ ভরে থাকুক। ঈশ্বর ওদের মঙ্গল করুন।”

উল্লেখ্য, বহু দিন ধরেই জল্পনা চলছিল নাগা চৈতন্য ও শোভিতার সম্পর্ক নিয়ে। সামান্থা রুথ প্রভুর সঙ্গে ২০২১-এ বিবাহবিচ্ছেদ হয় নাগা চৈতন্যের। তার পর থেকেই শোভিতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন ছড়ায়। সেই সম্পর্কেই বৃহস্পতিবার সিলমোহর পড়ল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Naga Chaitanya Sobhita Dhulipala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE