Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Kajol Ajay Devgan

‘ভাল হোক বা খারাপ! আমার স্বামী দেবতা!’ কাজলকে কেন কটাক্ষ করলেন কর্ণ জোহর?

“তোমাকেও সামলান অজয়। তুমি তো প্রেশার কুকার। যে কোনও সময় বিস্ফোরণ ঘটাতে পারো!” কাজলকে কেন বললেন কর্ণ জোহর?

Image of Kajol and Karan Johar

অজয় দেবগনকে নিয়ে কাজলকে কটাক্ষ কর্ণ জোহরের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১২:৫৬
Share: Save:

রোম্যান্স ও সম্পর্কে ওঠাপড়ার মেলবন্ধনে কাজল ও অজয় দেবগনের দাম্পত্য জীবনের এক যুগ পার। এক দিকে পেশাগত জীবন, অন্য দিকে পরিবার ও সন্তান। সম্প্রতি কর্ণ জোহরের সঙ্গে একটি কথোপকথনে অজয়ের সঙ্গে দাম্পত্যের কথা তুলে ধরলেন অভিনেত্রী। স্ত্রী হিসাবে কখনও নিরাপত্তাহীনতার অনুভূতি হয়নি, সাফ জানালেন কাজল।

দু’জনের ব্যক্তিত্ব ভিন্ন হলেও জীবনের গুরুত্বপূর্ণ দিকগুলি স্পষ্ট তাঁদের কাছে। পরিবার তাঁদের কাছে সব সময় অগ্রাধিকার পায়। জুটির মাঝখানে অনেকটা জায়গা জুড়ে রয়েছে বিশ্বস্ততা। প্রথম থেকেই স্থির ছিল, তাঁরা লম্বা জীবন কাটাবেন একসঙ্গে। এই প্রসঙ্গে কাজল বললেন, “আমরা দু’জনেই কাজ করতে চেয়েছি। পাশাপাশি পারিবারিক জীবনে কোনও খামতি রাখতে চাইনি।” কথার মাঝে কর্ণ বললেন, “তোমাকেও সামলান অজয়। তুমি তো প্রেশার কুকার। যে কোনও সময় বিস্ফোরণ ঘটাতে পারো!” জবাবে হাসিতে ফেটে পড়েন কাজল।

এর পরে কর্ণ জিজ্ঞেস করেন, “ইন্ডাস্ট্রিতে কার সঙ্গে রোম্যান্টিক ডেটে যেতে চাও?” প্রশ্নের জবাবে কাজল বললেন, “আমার স্বামী! ওর সঙ্গে সময় কাটাতেই পারি না। আমি ওকে রোম্যান্টিক ডেটে নিয়ে যেতে চাই।” ইন্ডাস্ট্রিতে সবথেকে আবেদনময়ী অভিনেতা কে? কর্ণের প্রশ্ন শুনে কাজল আবারও জানান, তাঁর স্বামী। জবাব শুনে কর্ণ ঠাট্টা করলেন, “ভাল হোক বা খারাপ! আমার স্বামী দেবতা!” কাজলও নাছোড়বান্দা! বললেন, “এ রকম কোনও ব্যাপার নেই। আমার ভাল লাগে অজয়কে। ওকেই সবচেয়ে আবেদনময়ী মনে হয় আমার।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE