Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Vicky Kaushal

বালি মাফিয়াদের হাতে মার খেয়ে অল্পের জন্য প্রাণে বাঁচেন ভিকি!

শুটিং চলাকালীন ছবির সেট প্রায় ৫০০ জন বালি মাফিয়া এসে হাজির। শুটিং থামিয়ে চলল মারধর!

Image of Vicky Kaushal

কেন মার খেয়েছিলেন ভিকি কৌশল? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ২০:৩৮
Share: Save:

বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে জায়গা করে নিয়েছেন ভিকি কৌশল। যদিও তাঁর উঠে আসা মধ্যবিত্ত পরিবার থেকে।বাবা শ্যাম কৌশল লড়াই করে ইন্ডাস্ট্রিতে অ্যাকশন ডিরেক্টর হিসেবে পরিচিতি পেয়েছিলেন। ইচ্ছে ছিল ছেলে ইঞ্জিনিয়ার হবে। তবে নিয়তির পরিকল্পনা অন্য। রুপোলি পর্দাই যেন আর্কষণ করল ভিকিকে। এই মুহূর্তে তিনি জনপ্রিয়তা পেয়েছেন। তাঁর নাচ থেকে অভিনয়-- প্রশংসায় পঞ্চমুখ দর্শকমহলের একটা বড় অংশ। কিন্তু এক সময় একটি সিনেমার শুটিংয়ে গুণ্ডাদের হাতে সত্যি মার খেয়েছিলেন ভিকি।

তখনও অভিনেতা হিসাবে বড় পর্দায় আত্মপ্রকাশ করেননি তিনি। সহকারী পরিচালক হিসাবে কাজ করছিলেন অনুরাগ কাশ্যপের সঙ্গে। অনুরাগ পরিচালিত ছবি ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর সেটেই ঘটে সেই কাণ্ড। শুটিং চলাকালীন ছবির সেটে প্রায় ৫০০ জন বালি মাফিয়া এসে হাজির। শুটিং থামিয়ে চলল মারধর।

ছবিতে যে অবৈধ খননের দৃশ্য দেখানো হয়েছিল, বালি চুরির যে দৃশ্য ছিল তা আদতে অবৈধ খননকার্যই ছিল। ভিকি জানান, স্থানীয় মাফিয়ারা যখন অবৈধ খননের কাজ শুরু করে, সেই সময়ে সেখানে ক্যামেরা নিয়ে পৌঁছে গিয়েছিলেন অনুরাগ। সহকারী পরিচালক হিসাবে সঙ্গে ছিলেন ভিকি কৌশলও।

একসঙ্গে ৫০০টা ট্রাক দাঁড়িয়েছিল সেখানে। গোটা বিষয়টি প্রথমে বুঝতে পারেননি ভিকি। ওই জায়গায় যে বেআইনি কাজ চলছে, তা ছিল তাঁর ভাবনার বাইরে। প্রায় ৫০০ জন ঘিরে ধরেন তাঁদের। মারধর শুরু করেন। কোনও মতে পালিয়ে বাঁচেন ভিকি। যদিও শুটিং চলাকালীন সেখানে হঠাৎ পুলিশ এসে হাজির হয়। ছবির কলাকুশলী অবৈধ খননের সঙ্গে যুক্ত থাকতে পারেন, এই সন্দেহের বশে ভিকি ও অন্য এক জনকে সেট থেকেই গ্রেফতার করেছিল পুলিশ। তবে সে সব এখন অতীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal Bollywood Actor Gangs Of Wasseypur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE