Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Katrina Kaif Pregnancy Rumour

অম্বানীদের বিয়েতে ক্যাটরিনাকে দেখে অন্তঃসত্ত্বা জল্পনা, ‘সুখবর’ জানালেন ভিকি!

অম্বানীদের বিয়ে ক্যাটরিনাকে দেখা মাত্রই জোরাল হয় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন। অবশেষে সকলের সব কৌতূহলের উত্তর দিলেন ভিকি।

Vicky Kaushal Address Pregnancy Rumour After actress Ambani Family Wedding

ক্যাটরিনা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১৫:৩৩
Share: Save:

সম্প্রতি মুম্বইয়ে হয়ে গেল অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্টের ‘মহাবিবাহ’ অনুষ্ঠান। উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। তার আগে প্রায় সাত দিন ধরে চলেছে সঙ্গীত, গায়ে হলুদ-সহ নানা ধরনে আচার-অনুষ্ঠান। ‘সঙ্গীত’-এ নেচে মাতিয়ে দিয়েছেন অভিনেতা ভিকি কৌশল। কিন্তু কোথাও দেখা যায়নি ভিকি-পত্নী, অভিনেত্রী ক্যাটরিনা কইফকে। আসলে কয়েক মাস ধরেই ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। অম্বানীদের বিয়ে অভিনেত্রীকে দেখা মাত্রই যেন জোরাল হয় সেই গুঞ্জন। অবশেষে সকলের সব কৌতূহলের উত্তর দিলেন ভিকি।

অনন্ত-রাধিকার বিয়েতে স্বামীকে সঙ্গে নিয়ে হাজির হন ক্যাটরিনা। অভিনেত্রীর পরনে হাতঢাকা ব্লাউজ, লাল রঙের শাড়ি, নামমাত্র রূপটান চেহারায়। কিন্তু অভিনেত্রী চলন, দাঁড়ানোর ভঙ্গি দেখে নেটাপাড়ার একাংশের মত অভিনেত্রী নাকি অন্তঃসত্ত্বা! এদিকে এই মুহূর্তে নিজের আসন্ন ছবি ‘ব্যাড নিউজ়’-এর প্রচারে ব্যস্ত অভিনেতা। সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে অভিনেতাকে সামনে পেয়ে ‘সুখবর’ জানতে চান সাংবাদিকরা। তাতেই ভিকি বলেন, ‘‘এখন আমি নিজের ছবির প্রচার নিয়ে ব্যস্ত, এক শহর থেকে অন্য শহরে যেতে হচ্ছে। ক্যাটরিনা ওর কাজে ব্যস্ত। বিদেশে প্রতিনিয়ত যাতায়াত লেগেই রয়েছে। আমরা একান্ত সময় খুব কমই পাচ্ছি। খুব শীঘ্রই আশা করছি সময় পাব। আপাতত যে সুখবরের কথা বলছেন সেটা একেবারেই মিথ্যে। তেমন কিছু হলে আমরা নিজেরাই জানাবো।’’

কিছু দিন আগেই মুম্বই শহরে ফিরেছেন ক্যাটরিনা। এখানেও তাঁকে বার বার ঢিলেঢালা পোশাকেই দেখা গিয়েছে। ক্যাটরিনার সমাজমাধ্যমও লক্ষ করার মতো। নিজের কোনও ছবি আজকাল পোস্ট করছেন না তিনি। তার ফলে বার বার অভিনেত্রী অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন ঘণীভূত হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE