Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani Wedding

অনন্তের বিয়েতে ‘শরিক’ কোচবিহারের দুই কন্যা

শহরের ভবানীগঞ্জ বাজার এলাকার মেয়ে মিকু। এক সময় এক সঙ্গে কোচবিহারের বাবুরহাটের কেন্দ্রীয় বিদ্যালয়ে ক্লাস করেছেন মৌনি ও মিকু।

রাধিকা মার্চেন্ট। অনন্ত অম্বানী (ডান দিকে)।

রাধিকা মার্চেন্ট। অনন্ত অম্বানী (ডান দিকে)। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ০৭:০৩
Share: Save:

অনন্ত অম্বানি ও রাধিকা মার্চেন্টের স্বপ্নময় বিয়ের অনুষ্ঠানে ‘শরিক’ হলেন কোচবিহারের দুই স্কুল জীবনের বান্ধবী। তাঁদের এক জন বলিউডের অভিনেত্রী মৌনি রায়। অন্য জন ‘ফ্যাশন ডিজ়াইনার’ মিকুকুমার।

শহরের ভবানীগঞ্জ বাজার এলাকার মেয়ে মিকু। এক সময় এক সঙ্গে কোচবিহারের বাবুরহাটের কেন্দ্রীয় বিদ্যালয়ে ক্লাস করেছেন মৌনি ও মিকু। তার পরে উচ্চ শিক্ষার জন্য দু’জনেই পাড়ি দেন দিল্লিতে। ছোট পর্দা দিয়েই অভিনয়ের শুরু। এর পরে বড়পর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন মৌনি। দিল্লিতে ফ্যাশন ডিজ়াইনার হিসেবে খ্যাতি পেয়েছেন মিকুও। রিল্যায়েন্স ইন্ড্রাস্ট্রিজ়ের কর্ণধার মুকেশ অম্বানি ও নীতা অম্বানির ছোট ছেলে অনন্ত ও রাধিকার তারকাখচিত বিয়ের অনুষ্ঠানের শরিক হলেন তাঁরা দু’জনেই।

অনন্ত-রাধিকার বিয়ের সঙ্গীত অনুষ্ঠান মঞ্চে নজর কেড়েছেন মৌনি। বিয়ের অনুষ্ঠানের জন্য পোশাক ‘ডিজ়াইন’ করার দায়িত্বপ্রাপ্তদের তালিকার অন্যতম মুখ ছিলেন মিকু।

শুক্রবার মুম্বাইয়ে অনন্ত-রাধিকার ওই স্বপ্নময় বিয়ের আসর বসেছিল। দেশ-বিদেশের ভিভিআইপিরা ছিলেন আমন্ত্রিতদের তালিকায়। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও মুকেশ-নীতা অম্বানির আন্তরিক আমন্ত্রণে সাড়া দিয়ে বিয়ের অনুষ্ঠানে যোগ দেন।

অম্বানি পরিবারের ঘনিষ্ঠদের মাধ্যমে ফ্যাশন ডিজ়াইনের বিষয়ে অন্যতম দায়িত্বপ্রাপ্তদের তালিকায় যুক্ত হন ‘টিম মিকু’। সঙ্গীত থেকে বিয়ের অনুষ্ঠানে অম্বানি পরিবারের সে সব পোশাক দারুণ ভাবে নজরও কেড়েছে। এতে খুশির হাওয়া কোচবিহারের মিকুর পরিবারে।

মিকুর বাবা রাজেন বৈদ বলেন, “দিন কয়েক আগে মেয়ের সঙ্গে কথা হয়েছে। মিকু ভাল ভাবে কাজ করছে, কোচবিহারের নাম উজ্জ্বল করছে এটাই আনন্দের।” মিকুর সঙ্গে অবশ্য যোগাযোগ করা যায়নি।

বিয়ের দিন না থাকলেও দিন কয়েক আগে অনন্ত-রাধিকার বিয়ের সঙ্গীত অনুষ্ঠানের মঞ্চে নজর কাড়েন মৌনি। ‘স্মোকি’ শিফন শাড়ি পরেছিলেন বলিউড নায়িকা। পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই সঙ্গীত অনুষ্ঠানের পরে লন্ডনে গিয়েছেন মৌনি। নায়িকার ভাই মুখর রায় বলেন, “সঙ্গীত অনুষ্ঠানের পর দিদিভাই লন্ডনে গিয়েছেন।” সব মিলিয়ে স্কুল জীবনের দুই বান্ধবীকে নিয়েই ‘গর্ব’ করছেন কোচবিহারের অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cooch Behar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE