Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Ganesh Chaturthi 2024

উত্তাল পরিস্থিতিতেও ইতিবাচক বার্তা! মা হারানোর ব্যথা একত্রে বেঁধে দিল রাজদীপ-তন্বীকে

দুই অভিনেতাই সম্প্রতি মাকে হারিয়েছেন। আনন্দবাজার অনলাইনকে তন্বী জানিয়েছেন, সেই শোক তাঁদের কাছাকাছি এনেছে।

Image Of Tonni Laha Roy And Rajdeep Gupta

প্রেমে এবং ফ্রেমে তন্বী লাহা, রাজদীপ ঘোষ। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৯:১৯
Share: Save:

উত্তাল সময়, অশান্ত পরিবেশ। তার মধ্যেও নিজেদের মতো করে ভাল থাকার চেষ্টা করছেন ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ রাজদীপ গুপ্ত, তন্বী লাহা রায়। গণেশ চতুর্থী উদ্‌যাপনে অভিনেত্রীর জামাইবাবুর বাড়িতে প্রথম একসঙ্গে ধরা দিলেন তাঁরা। আনন্দবাজার অনলাইনকে তন্বী প্রথম জানিয়েছেন, শুধুই ফ্রেমে নয়, প্রেমেও তাঁরা! দু’জনেই মাতৃহারা। সেই শূন্যতা তাঁদের কাছাকাছি এনেছে।

কী ভাবে প্রেম এল? কে প্রথম কাছে এলেন? প্রশ্ন ছিল অভিনেত্রীর কাছে। স্মৃতি হাতড়ে তন্বীর জবাব, “পরিচয় ছিলই। আমরা অনেক বছর আগে ‘বাক্স বদল’ধারাবাহিকে অভিনয় করেছিলাম। সেই সূত্রে কথা হত। কিন্তু প্রেম ছিল না।” একটু থেমে আরও যোগ করলেন, বন্ধুত্ব থাকলেও প্রেমিক হিসাবে রাজদীপকে নাকি মোটেই পছন্দ করতেন না তন্বী! কিন্তু যোগাযোগ ছিল। ২০২৩-এর শেষের দিকে রাজদীপ মাকে হারান। অভিনেতার মা ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। চলতি বছরের শুরুতে আচমকা একই বিয়োগান্তক ঘটনা ঘটে অভিনেত্রীর জীবনে।

তন্বীর দাবি, উভয়ের জীবনেই মায়ের প্রভাব ছিল বেশি। ফলে, মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন তাঁরা। শূন্যতা কাটিয়ে উঠতে তখন তাঁরা মানসিক দিক থেকে কাছাকাছি আসেন। ক্রমে নির্ভরশীল হয়ে পড়েন একে অন্যের উপরে। এ ভাবেই ভাললাগা থেকে ভালবাসা। চার হাত এক হচ্ছে কবে? প্রশ্ন রাখতেই তন্বীর জবাব, “এখন এ সব কিচ্ছু না। অঢেল সময়। আগে আমরা প্রতিষ্ঠিত হই। তার পর ভাবব।” চলতি বছরে মুক্তি পেয়েছে অভিনেত্রীর বড় পর্দার প্রথম কাজ প্রেমেন্দু বিকাশ চাকীর ছবি ‘আলাপ’। ছবিতে তিনি নায়িকা মিমি চক্রবর্তীর বন্ধু। সেই প্রসঙ্গ তুলতেই অভিনেত্রীর আক্ষেপ, “শুটিংয়ের সময়েও মা সুস্থ। আমার ছবি নিয়ে কত উৎসাহ! কিন্তু মুক্তির আগেই মা ছুটি নিয়ে নিল। প্রথম বড় কাজটাই দেখে যেতে পারল না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE