Advertisement
১০ জুন ২০২৪
Ankush Hazra

ঐন্দ্রিলা নন, তা হলে কাকে মিস করছেন অঙ্কুশ! খোলসা করতেই চমক

ঐন্দ্রিলার সঙ্গে অঙ্কুশের প্রেমকাহিনি সর্বজনবিদিত। দু’জনকে এক সঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন সকলে। ‘ম্যাজিক’ ছবিতে প্রথম বার তাঁদের পর্দায় এক সঙ্গে দেখা গিয়েছিল।

ঐন্দ্রিলা ও অঙ্কুশ।

ঐন্দ্রিলা ও অঙ্কুশ। ছবি ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ০৯:০২
Share: Save:

গাল ভর্তি দাড়ি— গত কয়েক দিন ধরে এই অবতারেই দেখা যাচ্ছে টলিপাড়ার অঙ্কুশ হাজরাকে। অথচ এ যাবৎ কাল অঙ্কুশের ‘ক্লিন শেভড’ লুকেই মজে থাকতেন তাঁর ভক্তরা। ব্যাপারটা কী? হঠাৎ এমন ভোলবদল কেন? আদতে নতুন ছবির স্বার্থেই এক গাল দাড়ি রেখেছেন নায়ক। কিন্তু আগের ‘ক্লিন শেভড’ লুকেই ফিরতে চান অঙ্কুশ। অন্তত তেমন ইচ্ছের কথাই জানালেন।

অভিনেত্রী তথা বান্ধবী ঐন্দ্রিলা সেনের পাশে দাঁড়িয়ে পুরনো একটি ছবি বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অঙ্কুশ। ওই ছবিতে ‘ক্লিন শেভড’ লুকে দেখা গিয়েছে নায়ককে। বান্ধবীর সঙ্গে এই ছবি পোস্ট করে টলিপাড়ার ‘ডান্সিং স্টার’ লিখেছেন, ‘‘মিস ইউ’’। এই শব্দবন্ধ দেখে যখন তাঁর ভক্তেরা কয়েক সেকেন্ড ভাবতে শুরু করেছেন যে, হয়তো ঐন্দ্রিলাকে ‘মিস’ করছেন অঙ্কুশ! কিন্তু না, পরের লাইনেই এ নিয়ে খোলসা করেছেন নায়ক।

দ্বিতীয় লাইনে অঙ্কুশ লিখেছেন, ‘‘আসলে আমি আমার দাড়িহীন মুখের কথা বলছি।’’ অর্থাৎ ‘ক্লিন শেভড’ লুক যে তিনি মিস করছেন, সে বার্তাই দিতে চেয়েছেন। কারণ ছবির শুটিঙের কারণে বর্তমানে দাড়ি রেখেছেন নায়ক।

কিন্তু বান্ধবীর সঙ্গে ছবি দিয়ে কাকে মিস করছেন, তা নিয়ে যে ভাবে খুনসুটি করলেন নায়ক, তাতে মজেছেন তাঁর ভক্তরা। অবশ্য এর আগেও ঐন্দ্রিলার সঙ্গে সমাজমাধ্যমে নানা খুনসুটি করতে দেখা গিয়েছে অঙ্কুশকে। অভিনেত্রীর সঙ্গে অঙ্কুশের প্রেমকাহিনি সর্বজনবিদিত। দু’জনকে এক সঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন তাঁদের ভক্তেরা। ‘ম্যাজিক’ ছবিতে প্রথম বার তাঁদের পর্দায় এক সঙ্গে দেখা গিয়েছিল।

অন্য দিকে, বহু দিন বাদে অঙ্কুশের ‘ক্লিন শেভড’ লুক দেখে তাঁর অনেক ভক্তই উচ্ছ্বসিত হয়েছেন। কেউ কেউ লিখেছেন, ‘‘এই লুকটাই ভাল।’’ আবার কেউ লিখেছেন, ‘‘এই লুকেই তোমায় বেশি ভাল লাগে।’’ অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ও লিখেছেন, ‘‘হ্যাঁ, প্লিজ এ বার ক্লিন শেভ কর।’’ তার উত্তরে অঙ্কুশ লিখেছেন, ‘‘এখনও তিন মাস।’’

সম্প্রতি বীরভূমের রামপুরহাটে নতুন ছবির শুটিঙে দেখা গিয়েছে অঙ্কুশকে। মাথায় লম্বা চুল, এক গাল দাড়ি, পরনে লুঙ্গি, জামা— এই অবতারেই দেখা গিয়েছিল নায়ককে। শোনা গিয়েছে ওই ছবির নাম ‘কুরবান’। অঙ্কুশের হাতে রয়েছে ‘বিবাহ অভিযান ২’। তা ছাড়াও আছে বড় চমক। দেব, জিতের পর অঙ্কুশও নিজের প্রযোজনা সংস্থা খুলেছেন। যার নাম ‘অঙ্কুশ মোশন পিকচার্স’। তাঁর প্রযোজনা সংস্থার প্রথম ছবির নাম ‘মির্জা’। সঙ্গে ‘বেঙ্গল পুলিশ’ নামেও একটি ছবি তৈরির কথা ঘোষণা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Oindrila Sen Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE