Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Tanushree Dutta on Vivek Agnihotri

‘আমাকে ছোট স্কার্ট পরিয়ে বসিয়ে রাখতেন’, বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে বিস্ফোরক তনুশ্রী

নানা পটেকরের বিরুদ্ধে অভিযোগ আনার পরে তা নিয়ে জলঘোলা হয় বিস্তর। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও বিস্ফোরক অভিযোগ আনেন তিনি।

Tanushree Dutta claimed that Director Vivek Agnihotri tried to make her feel uncomfortable

বিবেক অগ্নিহোত্রী ও তনুশ্রী দত্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২৪ ১৪:০৭
Share: Save:

যৌন হেনস্থার বিরুদ্ধে মুখ খুলেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। নানা পটেকরের বিরুদ্ধে অভিযোগ আনার পরে তা নিয়ে জলঘোলা হয় বিস্তর। পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও বিস্ফোরক অভিযোগ আনেন তিনি। তাঁর দাবি, ছবির সেটে সকলের সামনে খোলামেলা পোশাক পরে থাকতে বাধ্য করেছিলেন বিবেক। অস্বস্তিতে পড়তে হয়েছিল তনুশ্রীকে।

২০০৫ সালের ছবি ‘চকোলেট’-এর শুটিং চলছিল। সেই ছবির এক দৃশ্যে ছোট স্কার্ট পরতে হয়েছিল তনুশ্রীকে। শুটিং-এর ফাঁকে মেকআপ ভ্যানে সেই খোলামেলা পোশাকের উপরে একটি বড় কোট পরে বসেছিলেন তনুশ্রী। এতেই নাকি আপত্তি জানিয়েছিলেন বিবেক। দাবি করেছিলেন, শুটিং-এর আগেও তাঁকে ওই খোলামেলা পোশাকেই থাকতে হবে।

সংবাদমাধ্যমের কাছে তনুশ্রী বলেছিলেন, “শুটিং এর ফাঁকে শিল্পীরা ভ্যানে বিশ্রাম নেন। বিশেষ করে যথন ছোট পোশাক পরতে হয়। আমি ওই ছোট পোশাকের উপরে লম্বা কোট পরে বসতাম। তখন পরিচালক বলতেন, ‘একটু পরেই শুটিং শুরু হবে। কোটটা খুলে ফেলো।’ পুরো শুটিংয়ের কলাকুশলীদের সামনে আমাকে ছোট স্কার্ট পরে বসিয়ে রাখতেন তিনি।”

তনুশ্রী আরও জানান, বিবেক নাকি তাঁর সঙ্গে বেশ কয়েকবার দুর্ব্যবহার করেছেন। তিনি বলেন, “এক দিন শুটিংয়ে পৌঁছতে পাঁচ মিনিট দেরি হয়েছিল। আমার উপর চিৎকার করতে শুরু করলেন পরিচালক। বললেন, আমি নাকি অপেশাদার। অথচ, আমি অন্য দিন শুটিং সেটে পৌঁছে দেখতাম, কিছুই শুরু হয়নি। কিন্তু এক দিন আমি মাত্র পাঁচ মিনিট দেরি করে পৌঁছেছিলাম বলে আমি আগে আসি কি না দেখার জন্যই সেই দিন তিনি আমার আগে সেটে পৌঁছেছিলেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tanushree Dutta Vivek Agnihotri Nana Patekar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE