Advertisement
০১ অক্টোবর ২০২৪
Rajinikanth health update

সোমবার রাত থেকে অসুস্থ, সমস্যা হৃদ্‌যন্ত্রে, কবে বাড়ি ফিরবেন রজনীকান্ত? জানাল হাসপাতাল

সোমবার রাতে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় রজনীকান্তকে। প্রায় ২৪ ঘণ্টা পর অভিনেতার শারীরিক পরিস্থিতির খবর জানালেন হাসপাতাল কর্তৃপক্ষ।

Tamil actor Rajinikanth is stable likely to be home by Thursday hospital issues statement

রজনীকান্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১৯:০০
Share: Save:

হাসপাতালে দক্ষিণী মহাতারকা রজনীকান্ত। মঙ্গলবার খবর ছড়াতেই অগণিত অনুরাগীর কপালে চিন্তার ভাঁজ। সোমবার গভীর রাতে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করানো হয় রজনীকান্তকে। প্রথমিক ভাবে অনুমান করা হচ্ছিল, বর্ষীয়ান অভিনেতা হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন। অভিনেতা কেমন আছেন, মঙ্গলবার বিকালে জানিয়ে দিল হাসপাতাল।

মঙ্গলবার হাসপাতালের তরফে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, রজনীকান্তের হৃৎপিণ্ডের মূল রক্তবাহিকায় সমস্যা দেখা দেয়। তবে চিকিৎসার জন্য অভিনেতার কোনও অস্ত্রোপচারের প্রয়োজন হয়নি। ট্রান্স ক্যাথেটার পদ্ধতির মাধ্যমে ৭৬ বয়সি অভিনেতার চিকিৎসা করা হয়েছে এবং একটি স্টেন্ট বসানো হয়েছে। ওই বিবৃতিতেই হাসপাতালের তরফে থলাইভার অনুরাগীদের ধন্যবাদ জানানো হয়েছে। পাশাপাশি বলা হয়েছে, আগামী দু’দিনের মধ্যে অভিনেতাকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে।

গত কয়েক দিন পরিচালক নানাভেল রাজার ‘ভেত্তাইয়া’ ছবির প্রচারে ব্যস্ত ছিলেন রজনীকান্ত। পাশাপাশি,লোকেশ কনগরাজের ‘কুলি’ ছবিটির শুটিংও করছিলেন তিনি। শুটিং ফ্লোরেই অভিনেতা পেটে ব্যথা অনুভব করেন। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে যন্ত্রণা। সোমবার রাতে তাঁকে পরিবারের তরফে হাসপাতালে ভর্তি করানো হয়।আপাতত বৃহস্পতিবার রজনীকান্তের বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE