Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Heeramandi

পর্দায় ভন্সালীর ভাগ্নির নায়ক, তাজদার তথা বাস্তবের তাহার মন কেড়েছেন ‘হীরামন্ডি’র কোন অভিনেত্রী?

ইতিমধ্যেই তিনি নাকি ‘জাতীয় ক্রাশ’-এর তকমা পেয়েছেন নেটাগরিকদের কাছ থেকে। শর্মিন নন, ‘হীরামন্ডি’ সিরিজের কোন অভিনেত্রীর প্রেমে হাবুডুবু তাহা?

Taha shah badussha dating pratibha ranta duos dinner spark rumours

‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ের একটি দৃশ্যে শর্মিন সেগাল এবং তাহা শাহ বদুশা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৯:১৯
Share: Save:

ছবিনির্মাতা সঞ্জয় লীলা ভন্সালী সম্প্রতি পা রেখেছেন ওটিটির পর্দায়। ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ের মাধ্যমে মনীষা কৈরালা, সোনাক্ষী সিন্‌হা, রিচা চড্ডা, অদিতি রাও হায়দরি, ফারদিন খান, শেখর সুমন এবং অধ্যয়ন সুমনের মতো তারকাদের এক পর্দায় এনেছেন পরিচালক। তবে সিরিজ় মুক্তির পর আলোচনা শুরু হয়েছে অন্য এক অভিনেতাকে নিয়ে। এই সিরিজ়ে তাজদার নামের এক চরিত্রে অভিনয় করে তিনি দর্শকের নজর কেড়েছেন। নাম, তাহা শাহ বদুশা। আরব আমিরশাহির আবু ধাবিতে জন্ম তাহার। অভিনয়ের জন্য মুম্বইয়ে এসেছেন। ইতিমধ্যেই তিনি নাকি ‘জাতীয় ক্রাশ’-এর তকমা পেয়েছেন নেটাগরিকদের কাছ থেকে। পর্দায় ভন্সালীর ভাগ্নি শর্মিন সেগালের সঙ্গে জুটিতে দেখা যায় তাঁকে। এ বার কিরণ রাওয়ের ছবি ‘লাপাতা লেডিজ়’-এর নায়িকা প্রতিভা রানতাকে মন দিয়েছেন এই নায়ক!

Taha shah badussha dating pratibha ranta duos dinner spark rumours

প্রতিভা রানতা। ছবি: সংগৃহীত।

কিরণের ছবিতে পুষ্পা রানি চরিত্রে দেখা গিয়েছিল প্রতিভাকে। এ ছাড়া ‘হীরামন্ডি’ সিরিজ়েও একটি ছোট্ট চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। তবে ‘লাপাতা লেডিজ়’-এর পুষ্পা চরিত্রের মাধ্যমে রাতারাতি জনপ্রিয়তা পান অভিনেত্রী। সম্প্রতি মুম্বইয়ের এক রেস্তরাঁয় নৈশভোজে যান তাঁরা। সেখান থেকে বেরোতেই ঘিরে ধরেন ছবিশিকারিরা। দু’জনেরই ঠোঁটের কোনায় হালকা হাসি। তাহার গাড়িতে চেপেই বেরিয়ে যান প্রতিভা।

বহু বছর ধরে বলিউডে সুযোগ পাওয়ার চেষ্টা করছেন তাহা। যশরাজ ফিল্মসের প্রযোজনায় ২০১১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘লভ কা দি এন্ড’। এই ছবিতে বলি অভিনেত্রী শ্রদ্ধা কপূরের বিপরীতে অভিনয়ের সুযোগ পান তাহা। কিন্তু ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। ২০১৩ সালে কর্ণ জোহরের প্রযোজনায় ‘গিপ্পি’ ছবিতে অভিনয় করতে দেখা যায় তাহাকে। কিন্তু সেই ছবিটিও বক্স অফিসে ব্যবসা করতে পারেনি। ২০১৪ সালে কর্ণের প্রযোজনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘বার বার দেখো’। সিদ্ধার্থ মলহোত্র এবং ক্যাটরিনা কইফের সঙ্গে এই ছবিতে অভিনয় করেন তাহাও। কিন্তু এই ছবিটিও ব্যবসা করতে ব্যর্থ হয়। অবশেষে তাহার ভাগ্য ফেরে ভন্সালীর হাত ধরেই।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE