Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Tapsee Pannu

অলিম্পিক্স মিটলেই নাকি পাকাপাকি ভাবে ডেনমার্ক চলে যাবেন তাপসী! তবে কি অভিনয় ছাড়ছেন?

দেশে আর ফিরবেন না! ডেনমার্কে বাড়ি কিনছেন সেখানেই থাকবেন। তবে কি অভিনয় ছাড়ছেন তাপসী!

(বাঁ দিকে) ম্যাথিয়াস বোয়ে (ডান দিকে) তাপসী পন্নু।

(বাঁ দিকে) ম্যাথিয়াস বোয়ে (ডান দিকে) তাপসী পন্নু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৬:৫৭
Share: Save:

চলতি বছর মার্চ মাসে দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী তাপসী পন্নু। প্রায় ১০ বছরের সম্পর্ক তাপসীর সঙ্গে এই ব্যাডমিন্টন খেলোয়াড়ের। যদিও এই মুহূর্তে ভারতীয় ব্যাডমিন্টন দলের মিক্সড ডাবলসের প্রশিক্ষকের দায়িত্ব সামলাচ্ছেন তাপসীর স্বামী। এই বছর অলিম্পিক্সে গুরু দায়িত্ব রয়েছে অভিনেত্রীর স্বামীর কাঁধে। এই মুহূর্তে তাঁরা প্যারিসেই রয়েছেন। সেখানেই ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন তাপসী। এ বার জানালেন, অলিম্পিক্সের পর্ব মিটলে আর দেশে আর ফিরবেন না। বরং ডেনমার্কে বাড়ি কিনছেন, সেখানেই থাকবেন। তবে কি অভিনয় ছাড়ছেন তাপসী?

এই মুহূর্তে তাপসী তাঁর আসন্ন ছবি ‘ফির আই হাসিন দিলরুবা’ ছবির প্রচারের ব্যস্ত। এর পর আরও কিছু ছবি আছে তাঁর হাতে। কিন্তু তা সত্ত্বেও দেশ ছেড়ে অন্যত্র থাকার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী। আসলে তাপসীর স্বামী ম্যাথিয়াস ডেনমার্কের নাগরিক। বিয়ের পর স্বামীর দেশেই নতুন বাড়ি কিনেছেন। সেখানেই সংসার পাতবেন। খুব শীঘ্রই সেই বাড়িতে গৃহ প্রবেশ করবেন তাঁরা। এক সাক্ষাৎকারে তাপসী বলেন, “আসলে আমাদের দু’জনের পেশাটা এমন, ওঁর খেলাধূলার জগৎ, আমি অভিনেত্রী, কখনই এক জায়গায় বেশিদিন থাকতে পারি না। গ্রীষ্মে, বর্ষায় মুম্বইয়ে শুটিং করাটাও খুব কষ্টকর সেই কারণে এই বাড়ি কেনা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE