Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Sweta Bhattacharya-Rupel Das

টেলিপাড়ায় ফের বিয়ের সানাই! কবে বিয়ের পিঁড়িতে বসছেন শ্বেতা-রুবেল?

সমাজমাধ্যমেও নিজেদের সম্পর্কের নানা মুহূর্ত তুলে ধরেন শ্বেতা-রুবেল। জন্মদিন হোক বা পুজো, বিশেষ দিন গুলো একসঙ্গেই কাটান তাঁরা।

Shweta Bhattacharya and Rubel Das reportedly will get married in January 2025 d

রুবেল দাস ও শ্বেতা ভট্টচার্য। ছবি- ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ২০:১৪
Share: Save:

নতুন বছর পড়তে আর মাত্র মাস দুয়েক। আর নতুন বছরেই টেলিপাড়ায় বিয়ের সানাই। চারহাত এক করতে চলেছেন শ্বেতা ভট্টচার্য ও রুবেল দাস। বাংলা টেলিদুনিয়ায় ‘পাওয়ার কাপল‍’ এই জুটি। বহু দিন ধরেই জল্পনা চলছে তাঁদের বিয়ে নিয়ে। অবশেষে শোনা যাচ্ছে ২০২৫-এর জানুয়ারি মাসেই গাঁটছড়া বাঁধছেন শ্বেতা-রুবেল।

এক সময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’র সেট থেকেই প্রেম শুরু শ্বেতা-রুবেলের। প্রথম দিকে আড়ালেই রেখেছিলেন সম্পর্কের কথা। তবে টলিপাড়ায় প্রেমের খবর বেশি দিন চাপা থাকে না। এখন অবশ্য প্রকাশ্যেই নিজেদের সম্পর্কের কথা জোর গলায় স্বীকার করেন তাঁরা। যদিও বিয়ে নিয়ে এখনও মুখে কুলুপ শ্বেতা-রুবেলের। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে, তাঁদের ফোন বেজে গিয়েছে। ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, জানুয়ারি মাসের মাঝামাঝি বিয়ে করছেন তাঁরা। দিন ক্ষণ সবই ঠিক হয়ে গিয়েছে।

সমাজমাধ্যমেও নিজেদের সম্পর্কের নানা মুহূর্ত তুলে ধরেন শ্বেতা-রুবেল। জন্মদিন হোক বা পুজো, বিশেষ দিনগুলো একসঙ্গেই কাটান তাঁরা। এ বার পুজোয় যেন বেশি করে পরস্পরের কাছাকাছি ছিলেন তাঁরা। টেলিপাড়ায় স্পষ্ট গুঞ্জন, অবিবাহিত যুগল হিসাবে এটাই হয়তো তাঁদের শেষ পুজো। আগামী বছর দম্পতি হিসাবে পরস্পরের সঙ্গে পুজো কাটাবেন শ্বেতা ও রুবেল।

উল্লেখ্য, বিয়ের প্রস্তুতির পাশাপাশি কাজের ব্যস্ততাও রয়েছে তারকা জুটির। শ্বেতাকে এই মুহূর্তে দেখা যাচ্ছে ‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকে। তাঁর বিপরীতে রয়েছেন রণজয় বিষ্ণু। অন্য দিকে রুবেল ব্যস্ত তাঁর ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ নিয়ে। তাঁর বিপরীতে অভিনয় করছেন পল্লবী শর্মা।

অন্য বিষয়গুলি:

Sweta Bhattacharya Rubel Das Bengali Television
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE