Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Mainak-Swastiika

‘আমায় দেখে ইন্ডাস্ট্রি নিয়ে ধারণা বদলাতে পারে’! মৈনাকের ‘ভাগ্যলক্ষ্মী’তে ‘মিটু’-র ছায়া?

স্বস্তিকাও কি হ্যাশট্যাগ মিটু-র শিকার? এ বিষয়ে মুখ খুলতে চাননি। উল্টে প্রশ্ন করেছেন, “কে বলেছে, ইন্ডাস্ট্রিতে শুধুই খারাপ হয়?”

Image Of Swastika Dutta

স্বস্তিকা দত্ত। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩২
Share: Save:

‘বিকি সেন’, ‘স্বাতীলেখা সেন’ থেকে ৩৬০ ডিগ্রি বদল। মৈনাক ভৌমিকের ‘ভাগ্যলক্ষ্মী’ ছবিতে নিজেকেই পর্দায় ফুটিয়ে তুলতে চলেছেন স্বস্তিকা দত্ত। খবর জানার পরে আনন্দবাজার অনলাইন ফোনে ধরেছিল তাঁকে। স্বস্তিকা তখন লুক টেস্টে ব্যস্ত। তার মধ্যেই বললেন, “ভাবা যায়! আমার জন্য কলম ধরেছেন মৈনাক ভৌমিক! চরিত্রটি যাতে দর্শকদের ভাল লাগে। শুনেই আমি আত্মহারা। কত দিনের স্বপ্ন সফল হতে চলেছে! অবসরে ঘুরিয়ে ফিরিয়ে ওঁর সিনেমাই দেখি।”

টলিউড বলছে, অভিনেত্রীর ভূমিকাতেই নাকি দেখা দেবেন তিনি। বাংলা ছবির দুনিয়ায় ‘সেন’ পদবির দাপট দেখার মতো। এ বারেও কি তাঁর চরিত্রে ‘সেন’ পদবি থাকছে? রহস্যময়ীর মতোই জবাবে দ্বিগুণ রহস্য ছড়িয়ে দিলেন অভিনেত্রী। জানালেন, শুধুই নাম থাকছে এ বার। পদবি নেই। দাবি, “তবে আমাকে দেখার পরে অনেকে ইন্ডাস্ট্রিকে নিয়ে নতুন করে ভাবতে বাধ্য হবেন। এটা বলতে পারি।”

মৈনাক কি আগামী ছবিতে হ্যাশট্যাগ মিটু দেখাতে চলেছেন? এক যুগেরও বেশি অভিনয়ে। স্বস্তিকা কোনও দিন হেনস্থার শিকার হয়েছেন?

প্রশ্ন রাখতেই সাময়িক নীরবতা। তার পর বলেছেন, “আমার এ রকম কোনও অভিজ্ঞতা হয়েছে কি না, সেটা কথা নয়। আর তাই নিয়ে কিছু বলবও না।” তাঁর পাল্টা প্রশ্ন, “কে বলেছে, ইন্ডাস্ট্রিতে শুধুই খারাপ হয়? ভাল দিকও অনেক আছে। মৈনাকদা সে রকমই কিছু দেখাতে চলেছেন।” স্বস্তিকার অংশের শুট শেষ হয়ে যাবে পুজোর আগেই। তাঁর গলায় স্বস্তির ছোঁয়া, “আমি ছোট চরিত্রে অভিনয় করি না। কিন্তু আমার চরিত্র আর মৈনাক— এই দুইয়ের আকর্ষণে রাজি হয়েছি। ছবিতে লোকনাথ দে, ঋত্বিক চক্রবর্তী, শোলাঙ্কি রায়ের মতো অভিনেতারা রয়েছেন। শুটিংয়ের ফাঁকে জমিয়ে ওঁদের অভিনয় দেখব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mainak Bhaumik Swastika Dutta Bhaggolokkhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE