Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Gayatri Joshi's Car Accident

ইটালির রাস্তায় দুর্ঘটনা, কত বছরের জেল হতে পারে শাহরুখের নায়িকা গায়ত্রী ও তাঁর স্বামীর?

ইটালির সর্দিনিয়া এলাকায় অভিনেত্রী গায়ত্রী জোশীর গাড়ির ধাক্কায় মৃত্যু হয় সুইস দম্পতির। কী শাস্তি পেতে চলেছেন অভিনেত্রী ও তাঁর স্বামী?

Swades Actress Gayatri Joshi and her husband Vivek Oberoi to face up to 7 years jail

(বাঁ দিকে) দুর্ঘটনার সেই মুহূর্তের ছবি, গায়ত্রী জোশী এবং তাঁর স্বামী (ডান দিকে) । ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৩:৩৩
Share: Save:

ইটালির রাস্তায় ল্যাম্বরঘিনি চেপে স্বামী বিকাশ ওবেরয়ের সঙ্গে ঘুরছিলেন অভিনেত্রী গায়ত্রী জোশী। গতি বাড়িয়ে অন্য গাড়িকে টেক্কা দিতেই ‘স্বদেশ’ খ্যাত নায়িকার গাড়ি ধাক্কা মারে এক ফেরারিকে। নিমেষে উল্টে যায় গাড়ি এবং আগুন ধরে যায় ফেরারিতে। ঘটনাস্থলে মৃত্যু হয় সুইৎজ়ারল্যান্ডের এক বৃদ্ধ দম্পতির। যদিও এই ঘটনায় খুব বেশি আঘাত পাননি গায়ত্রী কিংবা তাঁর স্বামী। কিন্তু তাঁদের গাড়িতে ধাক্কা লেগে সুইস দম্পতির মৃত্যুতেই নাকি কঠিন শাস্তি পেতে পারেন শাহরুখের নায়িকা ও তাঁর স্বামী।

ইটালির সর্দিনিয়া এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে দাবি, সার্দিনিয়া এলাকার ওই রাস্তা দিয়ে একের পর এক বিলাসবহুল গাড়ি তীব্র গতিতে পার হচ্ছিল। গায়ত্রীদের গাড়িটি গতি বাড়িয়ে মিনি ট্রাককে পাশ কাটিয়ে এগিয়ে যাওয়ার সময় একটি ফেরারি গাড়িতে ধাক্কা মারে। ফেরারি গাড়িটিও নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সামনে থাকা মিনি ট্রাকটিকে। ক্ষণিকের মুহূর্তে পাশ কাটিয়ে সামনের দিকে এগিয়ে যায় গায়ত্রীদের গাড়ি। কিন্তু ধাক্কা খাওয়ার পর মিনি ট্রাকটি পাল্টি খেয়ে রাস্তায় উল্টে যায়। তার পর আগুনে লেগে যায় ফেরারিতে। পিছনের দিক থেকে আসা একটি গাড়িতে লাগানো ক্যামেরায় সম্পূর্ণ ঘটনাটি ধরা পড়ে। এই ঘটনায় সুইস দম্পতির মৃত্যুতে নাকি সাত বছরের পর্যন্ত জেল হতে পারে গায়ত্রী এবং তাঁর স্বামীর।

এক সময় টেলিভিশন সঞ্চালিকা হিসাবে বেশ নামডাক ছিল গায়ত্রীর। সৌন্দর্য প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজেতাও হন গায়ত্রী। ২০০৪ সালে আশুতোষ গোয়ারিকরের ‘স্বদেশ’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে বড় পর্দায় আত্মপ্রকাশ। যদিও তার পর আর কোনও ছবিতেই দেখা যায়নি তাঁকে। শিল্পপতি তথা ওবেরয় গ্রুপের অন্যতম অংশীদার বিকাশ ওবেরয়কে বিয়ে করে মুখ ফেরান অভিনয় জগৎ থেকে। আচমকা যেন মাথায় বজ্রাঘাত অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE