Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
susmita sen

দুই মেয়ে আর প্রাক্তন, বিয়েবাড়িতেও সুস্মিতার সঙ্গে তাঁরাই, ললিতের দেখা নেই!

পারিবারিক অনুষ্ঠান থেকে শুরু করে বন্ধুদের পার্টি, শপিং কিংবা ডিনার— একসঙ্গে যান সুস্মিতা আর রোহমান। বিয়েবাড়ির ছবি দেখে ফের জল্পনা শুরু, তবে কি নামেই প্রেম করছিলেন ললিত-সুস্মিতা?

তবে কি নামেই প্রেম করছিলেন ললিত-সুস্মিতা?

তবে কি নামেই প্রেম করছিলেন ললিত-সুস্মিতা? -ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ১৬:৩৪
Share: Save:

ললিত মোদীর সঙ্গে বরং তাঁকে দেখা যায় না। প্রাক্তন প্রেমিক রোহমান শলের সঙ্গেই ঘন ঘন দেখা যাচ্ছে সুস্মিতা সেনকে। চিকিৎসক হৃষিকেশ পাই এবং রিশ্মা পাইয়ের কন্যা অনভিশার বৌভাতে একসঙ্গেই গেলেন দু’জনে। সঙ্গে সুস্মিতার দুই মেয়ে রেনে আর আলিশা। যেন একই পরিবার। সবার পরনেই কালো পোশাক। পার্টিতে এসে অন্যান্য তারকাদের সঙ্গেও দেখা। হাসি-গল্পে জমজমাট সন্ধ্যা কখন যে পার হয়ে গেল, বুঝতেই পারলেন না। তাঁদের বেরোতেও দেখা গেল একসঙ্গে।

অথচ ছবিটা হওয়া উচিত ছিল একেবারে আলাদা। মাস তিনেক আগে সুস্মিতা ও ললিতের সম্পর্ক ছিল চর্চার কেন্দ্রে। ৫৮ বছর বয়সি ললিত মোদীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তখন ৪৬ বছরের ব্রহ্মাণ্ডসুন্দরীর ছবি। একসঙ্গে ঘুরতে গিয়ে ছবি তুলে নেটমাধ্যমে পোস্ট করেছিলেন ললিত। ছবির নীচে লিখে জানিয়েও দিয়েছিলেন, খুব শীঘ্রই সুস্মিতা তাঁর ‘বেটার হাফ’ হতে চলেছেন। বদলেছিলেন ইনস্টাগ্রামের ডিপি। সেখানে সুস্মিতা ছিলেন তাঁর পাশে। ইনস্টাগ্রামের যে জায়গায় নিজের সম্পর্কে দু’এক কথা লেখা যায়, সেই বায়ো সেকশনেও জ্বলজ্বল করছিল অভিনেত্রীর নাম। কিন্তু এখন কোথায় সেই ডিপি? কোথায়ই বা বায়ো সেকশনে সুস্মিতার নাম? সবই বদলে গিয়েছে। এখন ডিপিতে ললিত একা। বায়োতেও নিজের পরিচয় বদলে এখন জ্বলজ্বল করছে আইপিএল-এর ‘ফাউন্ডার’।

পারিবারিক অনুষ্ঠান থেকে শুরু করে বন্ধুদের পার্টি, শপিং কিংবা ডিনার— একসঙ্গে যান সুস্মিতা আর রোহমান। সুস্মিতার এ বছরের জন্মদিনেও তাঁর পরিবারের সঙ্গে ছিলেন রোহমান। সুস্মিতার দুই মেয়ে রেনে আর আলিশার সঙ্গে গল্পে মশগুল রোহমানের ছবি দেখা গিয়েছে। সপ্তাহান্তেও বিয়েবাড়ি গেলেন একসঙ্গে। ছবি দেখে ফের জল্পনা শুরু, তবে কি নামেই প্রেম করছিলেন ললিত-সুস্মিতা?

না কি সুস্মিতা ও রোহমান দু’জনেই তাঁদের দু’জনকে দেওয়া কথা রাখছেন? বিচ্ছেদের সময় দু’জনেই বলেছিলেন, তাঁদের বন্ধুত্বে কখনও ছেদ পড়বে না। তবে কি দু’জনে এখন নিছকই ‘বন্ধু’? প্রশ্ন উপচে পড়ছে অনুরাগীদের।

কাজের ক্ষেত্রেও দু’জনেই এখন ব্যস্ত। শীঘ্রই অভিনয়ে আত্মপ্রকাশ করতে চলেছেন রোহমান। একটি হিন্দি ছবিতে এক কাশ্মীরি ব্যক্তির চরিত্রে দেখা যাবে তাঁকে। সুস্মিতাও গৌরী সবন্তের জীবননির্ভর ছবিতে রূপান্তরকামীর চরিত্রে অভিনয় করছেন। যা নিয়ে তুমুল চর্চা নেটদুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

susmita sen Rohman shawl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE