Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Sushmita Sen

কথা বলতে পারছেন না, ক্লিনিকের বাইরে চর্চিত প্রেমিকের সঙ্গে সুস্মিতা, ইশারায় কী জানালেন?

রোহমন-সুস্মিতাকে একসঙ্গে দেখা গেল বান্দ্রা এলাকার একটি স্বাস্থ্যকেন্দ্রের বাইরে। কিন্তু, ক্যামেরা দেখেই ইশারায় ছবি তুলতে নিষেধ করেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী।

সুস্মিতা সেন।

সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২৩
Share: Save:

রোহমান শলের সঙ্গে সুস্মিতা সেনের সম্পর্ক কি এখনও রয়েছে, নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে? এই নিয়ে চর্চা অব্যাহত। এক সময় তাঁরা নিজেরাই সমাজমাধ্যমে জানিয়েছিলেন, সম্পর্কে ইতি টানছেন। কিন্তু তার কিছু দিন পর থেকেই ফের একসঙ্গে দেখা যায় তাঁদের। অভিনেত্রী হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর থেকে সুস্মিতার সঙ্গে ছায়াসঙ্গীর মতো থাকেন রোহমন। এ বার ফের রোহমন-সুস্মিতাকে একসঙ্গে দেখা গেল বান্দ্রা এলাকার একটি স্বাস্থ্যকেন্দ্রের বাইরে। সঙ্গে সঙ্গে অভিনেত্রীর ছবি তুলতে তৎপর হয়ে ওঠেন আলোকচিত্রীরা। কিন্তু, ক্যামেরা দেখেই ইশারায় ছবি তুলতে নিষেধ করেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী।

আসলে বেশ কয়েক দিন ধরেই দাঁতের যন্ত্রণায় ভুগছেন তিনি। সম্প্রতি সেই সংক্রান্ত কাজেই চিকিৎসকের কাছে যান অভিনেত্রী। গোটা মুখ অবশ করে দেওয়া হয় তাঁর। তাতেই কথা বলতে অসুবিধে হয়, হাসতেও পারেননি তিনি। আলোকচিত্রীদের বুঝিয়ে দেন দাঁতের যন্ত্রণা। যদিও সুস্মিতা জানান, কয়েকদিনের মধ্যে সুস্থ হয়ে যাবেন। বরাবরই আলোকচিত্রীদের সঙ্গে সম্পর্ক ভাল অভিনেত্রীর। তাঁদের উপর কখনই খুব বেশি বিরক্ত প্রকাশ করতে দেখা যায়নি তাঁকে। কিন্তু স্বাস্থ্যকেন্দ্রের বাইরে তাঁদের দেখা মাত্রই খানিক অবাক হয়ে জানতে চান, ‘‘এখানে আছি জানলেন কী ভাবে?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE