Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
karan deol

প্রেমিকা নয়, বন্ধু! ভুল ভাঙিয়ে ঠিক কাকে বিয়ে করছেন ধর্মেন্দ্রর নাতি?

পরিচালক বিমল রায়ের নাতনি দৃশা আচার্যকেই নাকি মন দিয়েছেন কর্ণ। তাঁর সঙ্গেই বাগ্‌দানও নাকি সেরে ফেলেছেন ধর্মেন্দ্রর নাতি, এমন জল্পনাও শোনা গিয়েছিল। যদিও পরে এই খবরকে অসত্য বলে দাবি করা হয় কর্ণের টিমের তরফে।

Sunny Deol’s son Karan Deol and Drisha Acharya\'s wedding date revealed

গত বছরই কানাঘুষো শোনা গিয়েছিল, খ্যাতনামা পরিচালক বিমল রায়ের পরিবারের মেয়ে দৃশাকেই নাকি মন দিয়েছেন কর্ণ। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ মে ২০২৩ ১৩:২০
Share: Save:

সাত পাক ঘুরতে চলেছেন ধর্মেন্দ্রর নাতি, এ খবর আগেই জানাজানি হয়ে গিয়েছে। তবে কনের নাম কিংবা বিয়ের তারিখ কোনওটিই জানা যাচ্ছিল না। অভিনেতা সানি দেওলের পুত্র কর্ণ দেওল বহু দিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন। বিয়ের খবর পাকা হতে পাত্রীর নামও অবশেষে প্রকাশ্যে এল। না, তিনি ইন্ডাস্ট্রির কেউ নন। তবে ফিল্মি পরিবারেই জন্ম সেই কন্যার। পরিচালক বিমল রায়ের বংশেরই মেয়ে তিনি, নাম দৃশা আচার্য। পর্যটন শিল্পের সঙ্গে যুক্ত তিনি পেশায়।

কবে গাঁটছড়া বাঁধছেন কর্ণ আর দৃশা? খুব বেশি দেরি নেই, ঘনিষ্ঠ সূত্রে জানা গেল, জুন মাসেই চার হাত এক হতে চলেছে। ১৬ জুন থেকে ১৮ জুন অবধি চলবে বিয়ের অনুষ্ঠান। গত ৬ বছর ধরে সম্পর্কে রয়েছেন কর্ণ আর দৃশা। চলতি বছর দুবাইয়ে প্রেমদিবস উদ্‌যাপন করেছেন তাঁরা। বাগ্‌দানও নাকি হয়ে গিয়েছিল তখনই। তবে পরিবারের ইচ্ছা অনুযায়ী সবটাই গোপন রাখা হয়েছিল।

‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন কর্ণ দেওল। তার পর ‘পল পল দিল কে পাস’-এ অভিনেতা হিসাবেও আত্মপ্রকাশ সানি দেওলের ছেলের। ‘আপনে ২’ ছবিতেও খুব শীঘ্রই দেখা যেতে চলেছে কর্ণকে।

গত বছরই কানাঘুষো শোনা গিয়েছিল, খ্যাতনামা পরিচালক বিমল রায়ের পরিবারের মেয়ে দৃশাকেই নাকি মন দিয়েছেন কর্ণ। তাঁর সঙ্গেই বাগ্‌দানও নাকি সেরে ফেলেছেন ধর্মেন্দ্রর নাতি, এমন জল্পনাও শোনা গিয়েছিল। যদিও পরে এই খবরকে অসত্য বলে দাবি করা হয় কর্ণের টিমের তরফে। জানানো হয়, কর্ণ ও দৃশা নাকি ছোটবেলার বন্ধু। তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক আছে, প্রেমের নয়। তবে ঘটনাচক্রে জল্পনাই সত্যি হল এ ক্ষেত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE