Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Sunil Lahri on Ranbir Kapoor

‘সীতার মতো সুন্দরী নন সাই পল্লবী’, রামের চরিত্রে রণবীর কেমন? জানালেন রামানন্দ সাগরের ‘লক্ষ্মণ’

রামানন্দ সাগর নির্মিত ‘রামায়ণ’-এ লক্ষ্মণ চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল। সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ নিয়ে কথা বললেন তিনি।

Sunil Lahri said that people will not accept Ranbir As Ram

(বাঁ দিক থেকে) সাই পল্লবী, রণবীর কপূর, সুনীল লহরি। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১৯:৩৭
Share: Save:

নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’-এ অভিনয় করছেন রণবীর কপূর। কিন্তু রামের চরিত্রে নাকি অভিনেতাকে গ্রহণ করবে না দর্শক। ছবি নিয়ে এক দিকে হইচই চলছে। তার মধ্যেই এই দাবি করলেন অভিনেতা সুনীল লহরি।

রামানন্দ সাগরের ‘রামায়ণ’-এ লক্ষ্মণ চরিত্রে অভিনয় করেছিলেন সুনীল। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ নিয়ে কথা বললেন তিনি। রামের চরিত্রে রণবীর মানানসই বলে মনে করেন। কিন্তু দর্শক তাঁকে রাম হিসেবে গ্রহণ করবেন কি না তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন সুনীল।

বিশেষ করে ‘অ্যানিম্যাল’-এ অভিনয় করার পরে রণবীরকে রামের চরিত্রে দর্শক মেনে নেবে না বলে জানান সুনীল। তাই যে অভিনেতার তেমন কোনও ভাবমূর্তি তৈরি হয়নি, তাঁকে রামের চরিত্রে দেখা গেলে ভাল হত। তাঁর কথায়, “আমি নিশ্চিত, রণবীর ভাল অভিনয় করবেন। কিন্তু মানুষের কিছু ধারণা তৈরি হয়ে যায়। আগের ধারণা ভেঙে ফেলতে হবে ওঁকে। বিশেষ করে কিছু দিন আগেই ‘অ্যানিম্যাল’-এ ওঁকে দেখার পরে মানুষের ওঁকে রাম হিসেবে মেনে নিতে সমস্যা হবে।’’

রণবীরের বিপরীতে সীতার চরিত্রে অভিনয় করছেন সাই পল্লবী। সীতার চরিত্রে তিনি বেমানান বলে মনে করেন সুনীল। যদিও সাই-এর কোনও কাজ আগে দেখেননি তিনি। সুনীল বলেন, “চেহারার দিক থেকে মানাচ্ছে না একদম। আমি জানি, সীতা নিখুঁত সুন্দরী। সাইয়ের মুখ অত নিখুঁত নয়। বুঝতে পারছি না, কী ভাবে এই অভিনেত্রীকে সুন্দরী হিসেবে দেখানো হবে। সীতা এমন সুন্দরী ছিলেন যে রাবণ পর্যন্ত প্রেমে পড়েছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Sai Pallavi Sunil Lahri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE