Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Madhumita Sarcar

বিদ্যুৎ বণ্টন সংস্থার গাড়ির ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন অভিনেত্রী মধুমিতা সরকার

গাড়ির চালকের ঠিক পিছনে বসেছিলেন মধুমিতা। তখন হঠাৎই মধুমিতাদের গাড়িতে এসে ধাক্কা মারে একটি পণ্যবাহী গাড়ি।

Madhumita Sarcar

দুর্ঘটনার মুখোমুখি মধুমিতা সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৪২
Share: Save:

দুর্ঘটনার মুখে পড়লেন মধুমিতা সরকার। নিমতলা ঘাটের ভূতনাথ মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় অঘটন ঘটে। গাড়ির চালকের ঠিক পিছনে বসেছিলেন মধুমিতা। তখন হঠাৎই মধুমিতাদের গাড়িতে এসে ধাক্কা মারে একটি পণ্যবাহী গাড়ি। ধাক্কা যে দিকে লাগে সেই দিকেই বসেছিলেন মধুমিতা।

এই দুর্ঘটনার জেরে দুমড়ে-মুচড়ে যায় অভিনেত্রীর গাড়ি। তিনি অল্পের জন্য রক্ষা পেয়েছেন বলে জানান মধুমিতা। তবে এই দুর্ঘটনার পরও তিনি ভূতনাথ মন্দিরে গিয়ে পুজো দেন। সমাজমাধ্যমে নিজেই জানান অভিজ্ঞতার কথা। তাঁর কথায়, “আমার সঙ্গে মহাদেব আছেন। তাই অল্পের উপর দিয়ে গেল।”

আনন্দবাজার অনলাইনকে মধুমিতা বলেন, “পুজো দিতে যাচ্ছিলাম তখন। প্রিন্সেপ ঘাট থেকে ভূতনাথ মন্দিরের দিকে যাচ্ছিলাম। হঠাৎই গাড়িতে এসে ধাক্কা মারে পণ্যবাহী গাড়িটি। ঘটনার পরই ওই গাড়ির চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু তাঁকে আটকানো হয়। শেষ পর্যন্ত আমিও নেমে পড়ি গাড়ি থেকে। ভিডিয়ো রেকর্ডিং করি মোবাইলে। এর মধ্যেই পুলিশ আসে। অন্য একটি গাড়িতে করে আমি পুজো দিতে যাই। ভাল ভাবেই পুজো দিয়েছি। বিদ্যুৎবণ্টন সংস্থার গাড়ি ছিল।”

উল্লেখ্য, কিছু দিন আগেই সমাজমাধ্যমে ট্রোলিং-এর বিরুদ্ধে মুখ খুলেছিলেন মধুমিতা। অভিনেত্রী বলেছিলেন, ঠিক কোন কাজটা করা উচিত, তিনি বুঝে উঠে পারছেন না। যা-ই করছেন, তাতে সমালোচনার মুখে পড়তে হচ্ছে। মধুমিতার অভিযোগ, “এত কথা বলছি বলে বলা হবে, আমি নাটক করছি। আবার ধীরে কথা বললে বলা হবে, ন্যাকামি করছি।” অভিনেত্রী জানান, পুজো করার ধরন নিয়েও তাঁকে কটাক্ষ করা হয়। মধুমিতার কথায়, “পুজো করলেও বলা হবে নাটক করছি। আমাদের মহিলাদের সব সময় কটাক্ষ করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhumita Sarcar Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE