Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Stree 2

‘স্ত্রী ২’ ছবির সেই ‘সরকাটা’ তথা স্কন্ধকাটা বাস্তবে কী করেন, নাম কী তাঁর?

সিনেমায় নাম ‘সরকাটা’। ‘স্ত্রী ২’ ছবিতে ‘স্ত্রী’র লড়াই অশুভ শক্তি স্কন্ধকাটার সঙ্গে। তাঁর আসল পরিচয়টা কী?

(বাঁ দিকে) সুনীল কুমারের সঙ্গে রাজকুমার রাও। ‘স্ত্রী ২’ ছবিতে সুনীলের লুক।

(বাঁ দিকে) সুনীল কুমারের সঙ্গে রাজকুমার রাও। ‘স্ত্রী ২’ ছবিতে সুনীলের লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ২২:২৮
Share: Save:

বৃহস্পতিবার স্বাধীনতা দিবসে মুক্তি পেয়েছে অমর কৌশিক পরিচালিত ছবি ‘স্ত্রী ২’। ৩০ কোটি টাকা বাজেটের এই ছবি প্রথম দিনেই ৭৬ কোটি টাকার ব্যবসা করেছে। শ্রদ্ধা কপূর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিনীত এই ছবিতে আরও এক জন রয়েছেন, যাঁর সিনেমায় নাম ‘সরকাটা’। এই পর্বে 'স্ত্রী'র লড়াই অশুভ শক্তি স্কন্ধকাটার সঙ্গে। সিনেমায় যদিও তাঁর আসল চেহারা দেখা যায়নি। সেটা ভিএফএক্সের কারসাজিতেই ঢাকা ছিল।

এই ছবি মুক্তির পর থেকেই খোঁজ পড়েছে স্কন্ধকাটার চরিত্রাভিনেতার। তাঁর নাম সুনীল কুমার। শোনা যাচ্ছে, তিনি জম্মু পুলিশে কনস্টেবলের পদে চাকরিরত। ২০১৯ সালে ‘ডবলিউডবলিউই’-তে অংশগ্রহণ করেন। ‘দ্য গ্রেট খালি’র সঙ্গে অনেকেই তুলনা করেন সুনীলের। তাঁর নাম দেওয়া হয়েছে ‘দ্য গ্রেট অঙ্গার’। খালির থেকেও তাঁর উচ্চতা ৫ ইঞ্চি বেশি। সম্প্রতি অভিনেতার সঙ্গে ছবি দিয়েছেন শ্রদ্ধা, রাজকুমারেরা।

এই ছবির প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০১৮ সালে। সে ছবি সুপারহিট হয়েছিল সেই সময়। প্রথম থেকেই প্রত্যাশা ছিল, এই হরর কমেডি ঘরানার ছবিটিকে ঘিরে। ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা। প্রথম পর্বে 'স্ত্রী'র কবল থেকে চান্দেরীকে রক্ষা করেন তিনি। এ বার লড়াই স্কন্ধকাটার সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stree 2 Rajkummar Rao Shraddha Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE