Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Rahool Mukherjee

কয়েকটা দিনের অপেক্ষা, পুজোর ছবি পরিচালনা রাহুলই করবে: শ্রীকান্ত

রাহুল মুখোপাধ্যায়ের ছবি পরিচালনা যখন বিশ বাও জলে তখনই বিস্ফোরক শ্রীকান্ত মোহতা। মুখ খুললেন আনন্দবাজার অনলাইনের কাছে।

(বাঁ দিকে) রাহুল মুখোপাধ্যায়, শ্রীকান্ত মোহতা (ডান দিকে)।

(বাঁ দিকে) রাহুল মুখোপাধ্যায়, শ্রীকান্ত মোহতা (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ২৩:৫২
Share: Save:

টানা ন’দিন ধরে টানাপড়েন। রাহুল মুখোপাধ্যায় কি শ্রীকান্ত মোহতার পুজোর ছবি পরিচালনা করতে পারবেন? টলিউড যখন হন্যে হয়ে সদুত্তর খুঁজছে তখনই আনন্দবাজার অনলাইনের কাছে আরও এক বার মুখ খুললেন এসভিএফ কর্তা। হাসিমুখে জানালেন তাঁর পুজোর ছবির পরিচালনা রাহুলই করবেন।

এর আগে তিনিই আনন্দবাজার অনলাইনের কাছে ক্ষোভ উগরে দিয়েছিলেন, বেশি অশান্তি হলে পুজোর ছবিই বন্ধ করে দেবেন। সেই শ্রীকান্ত এত জোর পেলেন কোথায়? টলিউডের ধারণা, প্রথমে আপত্তি জানিয়েও পরে রাহুলকে সৃজনশীল প্রযোজক হিসেবে মেনে নিয়েছে ফেডারেশন। সেই জায়গা থেকেই সম্ভবত প্রযোজকের এই আত্মবিশ্বাস। শ্রীকান্ত অবশ্য এই উত্তর এড়িয়ে গিয়েছেন।

শনিবার সকালে পরিচালকদের মতোই বিকেলে সাংবাদিকদের ডেকে বিবৃতি দেন ফেডারেশন সভাপতি স্বরূপ বিশ্বাস। সেখানে উপস্থিত কলাকুশলীরা জানান, তাঁরা পরিচালক রাহুলের সঙ্গে কাজ করবেন না। সৃজনশীল প্রযোজক রাহুলকে নিয়ে আপত্তি নেই। এও যোগ করেন, সংগঠনের নিয়ম যাঁরা ভাঙবেন তাঁদের সঙ্গে কোনও দিন কাজ করবেন না ফেডারেশনের সদস্যরা। এ কথা শ্রীকান্তকে জানাতেই ফের মৃদু হেসেছেন তিনি। আশ্বস্ত করে বলেছেন, “আর কয়েকটা দিন ধৈর্য ধরুন। রাহুলের পরিচালনায় ছবি হবে।”

মোহতা কি বাইরে থেকে কলাকুশলী আনাবেন? সে সম্ভাবনা অবশ্য তিনি নাকচ করে দিয়েছেন। টলিউড কলাকুশলীরাই ছবির কাজ করবেন, বক্তব্য তাঁর। এমনিতেই শুটিং শুরু হতে দেরি হচ্ছে। এর পর নির্দিষ্ট সময়ে ছবি বানিয়ে দর্শকদের পুজোর ছবি উপহার দেওয়া সম্ভব? ফের আত্মবিশ্বাসী প্রযোজকের বক্তব্য, “সুন্দর করে হবে। পুজোয় মুক্তি পাবে। প্রেক্ষাগৃহ উপচে পড়বে দর্শকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shrikant Mohta Rahool Mukherjee SVF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE