Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
New Bengali Serial

নতুন সিরিয়ালে একসঙ্গে রাজদীপ এবং জ্যাসমিন, থাকছে আরও এক জুটি

নতুন সিরিয়ালের খবর ছড়িয়েছে টলিপাড়ায়। রাজদীপ গুপ্ত, জ্যাসমিন রায় ছাড়াও রয়েছেন আরও দুই অভিনেতা।

Sources revealed that Tollywood actress Rajdeep Gupta and Jasmine Roy pairing up for a new serial

(বাঁ দিকে) রাজদীপ গুপ্ত, জ্যাসমিন রায় (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৩ ২০:১০
Share: Save:

বাংলা সিরিয়ালের আয়ু নিয়ে আলোচনা চলছেই। ছোট পর্দা থেকে দর্শকের একটি বড় অংশ নাকি মুখ ফিরিয়ে নিয়েছেন বলেও অভিযোগ ওঠে। তবে তার মধ্যেই নতুন সিরিয়ালের ভাবনা কিন্তু থেমে নেই। শোনা যাচ্ছে, ‘সান বাংলা’ একটি নতুন সিরিয়ালের প্রস্তুতি নিচ্ছে। সূত্রের খবর, দুটো জুটির গল্প তুলে ধরবে এই ধারাবাহিক। এখনও পর্যন্ত খবর, এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করবেন রাজদীপ গুপ্ত এবং জ্যাসমিন রায়।

এর আগে ‘পঞ্চমী’ সিরিয়ালে রাজদীপকে দেখেছেন দর্শক। অন্য দিকে, ‘গাঁটছড়া’ সিরিয়ালে ছিলেন জ্যাসমিন। তবে সূত্রের দাবি, এই সিরিয়ালে দু’জন কিন্তু একে অপরের বিপরীতে নেই। তা হলে জ্যাসমিন এবং রাজদীপের বিপরীতে কারা থাকছেন? ওই দুই চরিত্রে একাধিক অভিনেতার নামই উঠে আসছে। তবে এখনও পর্যন্ত তা চূড়ান্ত হয়নি বলেই খবর। ইন্ডাস্ট্রির একাংশের মতে, ‘গাঁটছড়া’ বা ‘আলোছায়া’-র মতো সিরিয়াল দর্শক পছন্দ করেছেন বলে এখন একাধিক জুটিকে নিয়ে কাহিনি বিন্যাস করতে চাইছেন টলিপাড়ার নির্মাতারা। সেই ভাবনা থেকেই এই নতুন সিরিয়াল। কিন্তু আনুষ্ঠানিক ঘোষণা না হওয়া পর্যন্ত নির্মাতারা আপাতত বিষয়টাকে আড়ালেই রাখতে চাইছেন। মূলত প্রেমের গল্প। কিন্তু সেখানেও চমক রয়েছে বলেই খবর।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে জ্যাসমিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও মন্তব্য করতে চাননি। অন্য দিকে, বেজে গিয়েছে রাজদীপের ফোন। সূত্রের খবর, আগামী মাসে এই সিরিয়ালের লুক সেট এবং প্রোমো শুট হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE