Advertisement
১০ জুন ২০২৪
Prem Tame

খগেনের কথা মনে পড়ছে পাবলো-রাজির, সারমেয়দের সঙ্গে সময় কাটালেন দুই তারকা

খগেন তো ‘বম্বে স্টার’। তাকে আর কত দিন কলকাতায় আটকে রাখা যায়।

সৌম্য ও সুস্মিতা

সৌম্য ও সুস্মিতা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১ ২২:১৫
Share: Save:

এত দিন খগেনের সঙ্গে সময় কাটানোর পর তাকে ছাড়া থাকা যায় নাকি! আর সে তো ‘বম্বে স্টার’। তাকে আর কত দিন কলকাতায় আটকে রাখা যায়। কত কত কাজে ব্যস্ত সে। তাই অন্য সারমেয়দের সঙ্গে সময় কাটানোর সিদ্ধান্ত নিলেন ‘প্রেম টেম’ খ্যাত সৌম্য মুখোপাধ্যায় ও সুস্মিতা চট্টোপাধ্যায়।

‘কলকাতা অ্যানিমাল ওয়েলফেয়ার সোসাইটি’ ও ‘হিউম্যান সোসাইটি অব ইন্ডিয়া’ আয়োজিত ‘অ্যানিমাল কার্নিভাল’- এ উপস্থিত হয়েছিলেন এই মুহূর্তের বিখ্যাত জুটি পাবলো-রাজি। শনিবার ঢাকুরিয়ায় এক জোট হয়েছিল একাধিক সারমেয়। সঙ্গে ছিলেন তাঁদের অভিভাবকরা। সকলের সঙ্গে সময় কাটালেন সৌম্য-সুস্মিতা।

দু’জন তারকা নিজেদের অভিজ্ঞতার কথা জানালেন। ‘কলকাতা অ্যানিমাল ওয়েলফেয়ার সোসাইটি’ শহরের বিভিন্ন রাস্তা থেকে বিপদগ্রস্ত সারমেয়দের উদ্ধার করে। তাদের এই উদ্যোগের প্রশংসা করতে দ্বিধা করলেন না অভিনেতা ও অভিনেত্রী। পাশাপাশি অতিথিদের সঙ্গে আড্ডা মারতে মারতে তারকা জুটি খগেনের গল্প করলেন। ‘প্রেম টেম’ ছবির শ্যুটিংয়ে ঘটানো কীর্তিকলাপ নিয়ে গল্প করলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE