Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Sonakshi Sinha

বিয়ের পিঁড়িতে সোনাক্ষী, পাত্রের সঙ্গে যোগ সলমনের! নিমন্ত্রণপত্রেও থাকছে বিরাট চমক

সলমন খানের সঙ্গে জ়াহিরের বাবার ঘনিষ্ঠ সম্পর্ক বহুদিনের। তাই সলমনের পরিবারেও জ়াহিরের আসা যাওয়া লেগেই ছিল।

Sonakshi Sinha’s would be husband Zahir Iqbal has a special connection with Salman Khan

সোনাক্ষী সিন্‌হা, জ়াহির ইকবাল ও সলমন খান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৪ ১৫:৪৮
Share: Save:

গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিন্‌হা। মুম্বইয়ের টিনসেল টাউনে খবর, ইতিমধ্যে নাকি বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছে। বেশ কিছু দিন ধরেই অভিনেতা জ়াহির ইকবালের সঙ্গে সম্পর্কে আছেন সোনাক্ষী। তাই আর দেরি না করে এ বার বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী।

কিন্তু কে এই জ়াহির ইকবাল? প্রশ্ন নেটাগরিকদের। তাঁর সঙ্গে নাকি সলমন খানেরও রয়েছে বিশেষ যোগ। সোনাক্ষীর হবু স্বামীর পুরো নাম জ়াহির ইকবাল রতনসি। ১৯৮৮-এর ১০ ডিসেম্বর জন্ম জ়াহিরের। তাঁর বাবা ইকবাল রতনসি পেশায় এক জন গহনা-ব্যবসায়ী। সলমনের সঙ্গে রয়েছে তাঁরও বিশেষ ঘনিষ্ঠতা।

জ়াহির ইকবালের বোন একজন ‘সেলেব্রিটি স্টাইলিস্ট’ আর ভাই পেশায় ‘কম্পিউটার ইঞ্জিনিয়র’। ২০১৪-য় সোহেল খানের সঙ্গে সহ-পরিচালক হিসেবে কাজ করতেন জ়াহির ইকবাল। আর তার পরে ২০১৯-এ সলমন খানের প্রযোজনা সংস্থার ছবি ‘নোটবুক’-এ জ়াহিরের প্রথম অভিনয়। সলমন খানের ছবি ‘দাবাং’ (২০১০) থেকেই সোনাক্ষীরও অভিনয়ের সফর শুরু। সলমন খানের সঙ্গে জ়াহিরের বাবার ঘনিষ্ঠ সম্পর্ক বহুদিনের। তাই সলমনের পরিবারেও জ়াহিরের আসা যাওয়া লেগেই ছিল।

আগামী ২৩ জুনই বিবাহ আসর বসছে সোনাক্ষী-জ়াহিরের। বিয়ের খবর ছড়াতেই অনুরাগীদের তরফ থেকে প্রশ্ন উঠছে, ঠিক কী ভাবে শুরু হয়েছিল এই যুগলের প্রেম। সলমনের জন্যই নাকি জ়াহিরের সঙ্গে প্রথম দেখা এই তারকা জুটির। সলমনের বাড়ির এক অনুষ্ঠানেই প্রথম সাক্ষাৎ সোনাক্ষী ও জ়াহিরের। সেখান থেকেই আলাপ, প্রেম। তবে প্রেমের ব্যাপারে কখনওই খুব একটা রাখঢাক করেননি সোনাক্ষী। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গেই উপস্থিত হয়েছেন তারকা-জুটি।

এমনকি, সমাজমাধ্যমেও নিজেদের সম্পর্কের কথা খোলাখুলিই বলেছেন সোনাক্ষী ও জ়াহির। কিছু দিন আগেই কপিল শর্মার শো-তেও ইঙ্গিত দিয়েছিলেন যে, তিনি এ বার বিয়ে করতে প্রস্তুত। সেই ইঙ্গিতই বাস্তবেও ফলছে।

বিয়ের প্রস্তুতির পাশাপাশি এই মুহূর্তে ‘হীরামন্ডি’র সাফল্যও উপভোগ করছেন সোনাক্ষী। শোনা যাচ্ছে এই সিরিজ়ের গোটা টিম রয়েছে নিমন্ত্রিতদের তালিকায়। এ ছাড়াও সলমন খানের পরিবারের সকলেও নিমন্ত্রিত এই বিয়েতে। বিয়েতে রয়েছে একটি বিশেষ ‘থিম’। ম্যাগাজ়িনের প্রচ্ছদের আদলে তৈরি এই নিমন্ত্রণপত্রের ‘থিম’। আর সেখানে ক্যাপশন হিসেবে থাকছে ‘রিউমরস আর ট্রু’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE