Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Sonakshi Sinha wedding

রূপটান থেকে কেশবিন্যাস সবই নিজে হাতে করেছেন সোনাক্ষী! কেন এত সাদামাঠা ভাবে বিয়ে করলেন?

এত বছরের প্রেম? তা-ও কেন এত সাধারণ ভাবে বিয়ে করলেন সোনাক্ষী? ডেস্টিনেশন ওয়েডিং অথবা বিয়ের আচার সেই ভাবেই পালন করতে দেখা গেল না কেন তাঁকে?

Sonakshi Sinha reveals why she chose a simple wedding

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৩:০৭
Share: Save:

সাত বছর সম্পর্কে থাকার পরে ২৩ জুন বিয়ে করেছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। বিয়েতে ছিল না ধর্মীয় আচার। বান্দ্রার বাড়িতেই বসেছিল বিয়ের আসর। সেখানেই আইনি মতে বিয়ে করেন তাঁরা। প্রীতিভোজের আয়োজন করা হয়েছিল মুম্বইয়ের এক বিলাসবহুল রেস্তরাঁয়।

এত বছরের প্রেম। তা-ও কেন এত সাধারণ ভাবে বিয়ে করলেন সোনাক্ষী? কেন ডেস্টিনেশন ওয়েডিং বা অন্য কোন রীতিও সেই ভাবেই পালন করতে দেখা গেল না তাঁকে? সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বলেন অভিনেত্রী। তিনি জানান, বিয়ের দিনটা কেমন ভাবে কাটাতে চান তাঁরা, তা বহু আগে থেকেই স্পষ্ট ছিল তাঁর ও জ়াহিরের কাছে। বরাবরই খুব সাধারণ ভাবে বিয়ে করতে চেয়েছেন তিনি। ঘনিষ্ঠ আত্মীয়- পরিজনকে সাক্ষী রেখেই বিয়ে করতে চেয়েছিলেন সোনাক্ষী ও জ়াহির।

সোনাক্ষী বলেন, “আমরা চেয়েছিলাম বিয়েতে শুধু বড় করে একটা প্রীতিভোজের আয়োজন করতে, যেখানে মানুষ শুধু আনন্দ করবে। এ ছাড়া বিয়ের অন্য কোনও চাপ আমি নিতে চাইনি। তাই বাড়িতেই সব সম্পন্ন হয়েছে।” শুধু তা-ই নয়, বিয়ের সাজের দায়িত্বও অন্য কাউকে দেননি অভিনেত্রী। সোনাক্ষী জানান, বিয়েতে নিজের রূপটান ও কেশবিন্যাস নিজেই সেরে নিয়েছেন তিনি।

বিয়েতে অতিরিক্ত ঝক্কি নেননি সোনাক্ষী। সেই সময়টা বরং বন্ধুদের সঙ্গে আনন্দ করে কাটিয়েছেন তিনি। এমন ঘরোয়া আবহে বিয়ে করতে পেরে খুশি অভিনেত্রী। সোনাক্ষীর সাজপোশাকেও তেমন জাঁকজমক ছিল না। অভিনেত্রী জানান, স্বচ্ছন্দ বোধ করাটাই তাঁর অগ্রাধিকার ছিল। কারণ নিজের বিয়েতে নাচতে চেয়েছিলেন সোনাক্ষী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE