Advertisement
১৮ মে ২০২৪
Sobhita Dhulipala

নাগা চৈতন্যের সঙ্গে প্রেমের গুঞ্জন, প্রেমে পড়ার পর কোন চাহিদার কথা জানালেন শোভিতা?

সত্যিই কি নাগার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী? প্রেমে পড়লে কেমন মানুষ হয়ে যান, জানালেন শোভিতা নিজেই।

Sobhita Dhulipala talks about love amid relationship rumours with naga Chaitanya

(বাঁ দিকে) শোভিতা ধুলিপালা, নাগা চৈতন্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৯:৪০
Share: Save:

বিচ্ছেদের দু’বছর পার হয়নি এখনও। এর মধ্যেই নাকি ফের বিয়ের পিঁড়িতে বসার কথা ভাবছেন দক্ষিণী তারকা অভিনেতা নাগা চৈতন্য! গত কয়েক দিন ধরেই এই জল্পনা বিনোদন জগতের অন্দরে। নাগা চৈতন্যের মতো জনপ্রিয় তারকা বলে কথা! তার উপরে সামান্থা রুথ প্রভুর সঙ্গে তাঁর দাম্পত্যজীবন ও বিবাহবিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হয়নি। সামান্থার সঙ্গে বিচ্ছেদের পরে ‘মেড ইন হেভেন’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাম জড়ায় নাগা চৈতন্যের। যদিও জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি দু’জনের কেউই। তবে নিন্দকেরা বলেছেন, সম্প্রতি দু'জনেই নাকি একান্ত যাপনে গিয়েছিলেন জঙ্গলে! শোভিতার ছবিতে নাকি ঝলক মিলেছে নাগার! সমাজমাধ্যমের পাতায় নাগা ও শোভিতার দেওয়া ছবিগুলি একই জায়গায় তোলা বলেই অনুমান নেটপাড়ার একাংশের। সত্যিই কি নাগার সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী? প্রেমে পড়লেন কেমন মানুষ হয়ে যান তিনি?

শোভিতাকে প্রেম নিয়ে প্রশ্ন করতেই তিনি জানান, সর্ব ক্ষণই প্রেমে রয়েছেন তিনি। প্রেমই হল তাঁর জীবনের চালিকাশক্তি। শোভিতার কথায়, ‘‘পর্দায় যে ধরনের চরিত্রে আমাকে দেখা যায়, তাতে মনে হয়,আমি মানুষ হিসেবে অত্যন্ত শক্ত ও দৃঢ়চেতা, উচ্চাকাঙ্ক্ষী। তবে বাস্তবে আমি অল্পেতে খুশি। আমার কাছে ভালবাসা মানে ভক্তি। আসলে ভালবাসলে আমার মনে হয়, তার মধ্যেই হারিয়ে যাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE