Advertisement
২৯ সেপ্টেম্বর ২০২৪
Shahrukh Khan

শাহরুখের পরে রাজার আসনে কে? প্রেমের প্রসঙ্গ আসতেই কী বললেন অভিনেতা

‘রোম্যান্স’-এর রাজা নামেই পরিচিত। কিন্তু শাহরুখ অবসর নেওয়ার পরে কে এই ধারা বয়ে নিয়ে চলবে?

Shah Rukh Khan reveals that no one can be the king of romance after him

শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২০
Share: Save:

পর্দায় যখন শাহরুখ খান প্রেমের দৃশ্য ফুটিয়ে তোলেন, অনুরাগীরা চোখ ফেরাতে পারে না। মহিলা অনুরাগীরাও কামনা করেন, তাঁদের প্রেমিকেরাও যেন এই ভাবে চোখে চোখ রেখে ভালবাসার কথা বলতে পারেন। বলা ভাল, গত কয়েকটা প্রজন্মকে প্রেমের ভাষা শিখিয়েছেন শাহরুখ। তাই তিনি ‘রোম্যান্স’-এর রাজা নামেই পরিচিত। কিন্তু শাহরুখ অবসর নেওয়ার পরে কে এই ধারা বয়ে নিয়ে চলবে? কোন অভিনেতা এমন ভাবে প্রেম করতে পারবেন? এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জানালেন স্বয়ং শাহরুখ।

অনুষ্ঠানের সঞ্চালক কর্ণ জোহর একের পর এক প্রশ্ন ছুড়ে দেন বলিউডের বাদশাহের দিকে। কর্ণ জিজ্ঞাসা করেন, “বলিউডে পরবর্তী রোম্যান্সের রাজা কে হবেন?” শাহরুখের উত্তর শুনে মোহিত হন উপস্থিত দর্শকেরা। শাহরুখ উত্তরে বলেন, “আসলে, আমি অবসর নেওয়ার পরে ‘রোম্যান্স’ও আমার সঙ্গে অবসর নেবে বলিউড থেকে।” অর্থাৎ শাহরুখ এক প্রকার বুঝিয়ে দেন, তাঁর মতো প্রেমের দৃশ্য ফুটিয়ে তুলতে কেউই পারবেন না। অভিনেতা এ-ও বলেন, “আমার উপরে কেউ আসতেই পারবে না। আমি সবার মাথার উপরে ছাদের মতো রয়েছি।” শাহরুখের উত্তরে মুগ্ধ হয়ে যান রানি মুখোপাধ্যায়, অনন্যা পাণ্ডে ও অনিল কপূররাও।

২০১৮ সালে ‘জ়িরো’ ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পরে দীর্ঘ দিন বিরতিতে ছিলেন শাহরুখ। অবশেষে ২০২৩-এ ‘পাঠান’ ছবিতে অভিনয় করে কামব্যাক তাঁর। বক্স অফিসে ঝড় তুলেছিল এই ছবি। এই বছরেই মুক্তি পায় শাহরুখের আরও দুটি ছবি— ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’। শাহরুখের ‘জওয়ান’ও বক্স অফিসে সাড়া ফেলেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan Karan Johar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE