Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Pooja Dadlani Salary

দীপিকার সঙ্গে কাজ করতেন কত কোটি টাকায়, চাকরি ছেড়ে শাহরুখের ম্যানেজার কেন হলেন পূজা?

আগে দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করতেন পূজা। বাদশার সঙ্গে কাজ করতেই কত গুণ উপার্জন বাড়ে তাঁর?

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন। শাহরুখ খানের সঙ্গে পূজা দদলানি (ডান দিকে)।

(বাঁ দিকে) দীপিকা পাড়ুকোন। শাহরুখ খানের সঙ্গে পূজা দদলানি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৮:৪৪
Share: Save:

শাহরুখ খান এবং তাঁর একই দিনে জন্ম। পড়াশোনার বিষয়ও এক। দীর্ঘ ১২ বছর ধরে শাহরুখ খানের সঙ্গে কাজ করছেন। বলা যায়, একপ্রকার তাঁর ছায়াসঙ্গী হয়ে উঠেছেন অভিনেতার ম্যানেজার পূজা দদলানি। তবে একটা সময় এই পূজাই ছিলেন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার। তখন ‘ওম শান্তি ওম’ ছবির শুটিং চলছে। সেই পূজা কাজ করছিলেন দীপিকার সঙ্গে। সম্প্রতি ফারহা খান একটি সাক্ষাৎকারে জানান, এসআরকে-এর আগে দীপিকা পাড়ুকোনের সঙ্গে কাজ করতেন পূজা। সেই সময় বছরে ৯ কোটি টাকা উপার্জন করতেন তিনি। তবে শাহরুখের সঙ্গে কাজ করার পর পূজার উপার্জন কয়েক গুণ বেড়ে যায়।

২০১২ সালে শাহরুখের খানের ম্যানেজার হিসাবে কাজে যোগ দেন তিনি। তার পর থেকে এই দীর্ঘ ন’বছর পূজা কখনও অন্য কোনও তারকার ম্যানেজার হওয়ার কথা ভাবেননি। এই দায়িত্ব পূজার চেয়ে ভাল আর কেউ পালন করতে পারবেন বলে শাহরুখেরও মনে হয়নি। উপরন্তু এই ন’বছরে ক্রমে শাহরুখের পরিবারেরই সদস্য হয়ে উঠেছেন তিনি। শাহরুখের যাবতীয় কাজের দেখভাল করেন পূজা। শাহরুখের কলকাতা নাইট রাইডার্স দলেরও যাবতীয় বিষয় দেখভাল করেন। শাহরুখ বিদেশে কোনও কাজে গেলে পূজাও সঙ্গে যান। কোনও বিষয়েই বাদশাকে সমস্যায় পড়তে দেন না তিনি।

শাহরুখের ছোট-বড় সমস্ত বিষয় সামলানোর জন্য মোটা পারিশ্রমিকও পান তিনি। বলিপাড়া সূত্রে খবর, হিন্দি ফিল্মজগতের তারকাদের যত জন ম্যানেজার রয়েছেন, তাঁদের মধ্যে পূজা সবচেয়ে ধনী। অন্য ম্যানেজারদের চেয়ে পারিশ্রমিকের দিক থেকে এগিয়ে রয়েছেন তিনি। একটি সূত্রের দাবি, বছরে ৪৫ কোটি টাকা উপার্জন তাঁর। এ ছাড়া প্রতি বছরই ধুমধাম করে পূজার জন্মদিন পালন করেন বাদশা। দামি সমস্ত উপহারে ভরিয়ে দেন তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE