Advertisement
০৬ জুলাই ২০২৪
Sara Ali Khan

সুশান্তের সঙ্গে ‘কেদারনাথ’ ছবি মুক্তি পাওয়ার আগে ৫ কোটি টাকার মামলা হয় সারা আলির নামে!

‘কেদারনাথ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক। কিন্তু, সেই ছবি করতে গিয়ে পরিচালকই মামলা করেন সারা আলি খানের নামে।

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে) সারা আলি খান।

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে) সারা আলি খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৯:১৩
Share: Save:

ইন্ডাস্ট্রিতে পা দিতেই প্রচারের আলো ছিনিয়ে নেন তিনি। প্রথম ছবি ‘কেদারনাথ’, আর তাতেই কেল্লাফতে। তাক লাগানো অভিনয়, নজরকাড়া হাসি, আর মিষ্টি ব্যবহারে রাতারাতি হয়ে উঠেছিলেন ‘টক অব দ্য টাউন’। এ ছাড়াও অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে তাঁর রসায়নের জোর চর্চা হয় সেই সময়। ২০১৮-এর আগে সারা আলি খানের পরিচয় ছিল সইফ আলি খান এবং অমৃতা সিংহের মেয়ে হিসাবেই। কিন্তু ২০১৮ থেকে পরিস্থিতি বদলাতে শুরু করে ক্রমশ। তবে সারার প্রথম ছবির নির্মাতা ৫ কোটি টাকার মামলা করেছিলেন তাঁর নামে।

আসলে ‘কেদারনাথ’-এর শুটিং চলাকালীনই রোহিত শেট্টির ‘সিম্বা’র জন্য রাজি হয়ে যান অভিনেত্রী। অন্য দিকে, প্রায় বছর দুয়েক ধরে চলে ‘কেদারনাথ’-এর শুটিং। একাধিক বার পিছোয় ছবিমুক্তি। তাতেই খানিক ধৈর্যচ্যুতি ঘটে সারার। ‘সিম্বা’ ছবির শুটিং শুরু করতেই ছবির পরিচালক অভিষেক কপূর ও প্রযোজক অভিনেত্রীর নামে ৫ কোটি টাকার মামলা করেন। জীবনের প্রথম ছবিতে এত বড় ধাক্কায় খানিক মুষড়ে পড়েন সারা। অভিনেত্রী নিজেই জানান, সেই সময় তাঁর মাথা কাজ করছিল না।

বেশ ঘাবড়েই যান সারা। তাঁর কথায়, ‘‘সময়টা খুব কঠিন ছিল। কারণ, মা তখন দিল্লিতে আর আমার দাদু মৃত্যুশয্যায়। ইব্রাহিম ছোট, স্কুলে পড়ত। আর তখন আমার হাতে আইনি কাগজ ধরিয়ে দেওয়া হয়। আমি ভাবছি, এটা নিয়ে কী করব? কিছুই মাথায় আসছিল না তখন।’’ যদিও শেষ পর্যন্ত ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’ ছবির পরিচালক নিজেদের অবস্থান থেকে পিছু হটতেই কোর্টের বাইরের সমস্যার সমাধানসূত্র মেলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE