Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Sara Ali Khan on Sushant Singh Rajput

‘যা ভালবাসা পেয়েছি ওর জন্য’, সুশান্তের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন সারা

হিন্দি ভাষায় সাবলীল বলে পরিচিত সারা। কিন্তু এর জন্য সুশান্তকে কৃতিত্ব দেন অভিনেত্রী।

Sara Ali Khan got teary eyed while talking about Sushant Singh Rajput

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত।সারা আলি খান (ডান দিকে) । ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১২:৫৬
Share: Save:

‘কেদারনাথ’ ছবি থেকে অভিনয়ের সফর শুরু অভিনেত্রী সারা আলি খানের। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে এই ছবিতে তাঁর রসায়ন পছন্দ হয়েছিল দর্শকের। পর্দার বাইরেও সুশান্তের সঙ্গে বন্ধুত্ব গড়ে উঠেছিল সারার। সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সুশান্তের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন অভিনেত্রী।

সারা জানান, সুশান্তের সঙ্গে মনে রাখার মতো একাধিক মুহূর্তে রয়েছে তাঁর স্মৃতিতে। ‘কেদারনাথ’ ছবির পরিচালক ছিলেন অভিষেক কপূর। তাঁর সঙ্গে সুশান্ত আগেও কাজ করেছেন। কিন্তু সারার সেটি প্রথম কাজ। তাড়াহুড়োয় তিনি বুঝতে পারছিলেন না, কী বলছেন পরিচালক। তখন সুশান্তের কাছে যান সারা। প্রয়াত অভিনেতাই দৃশ্যটি বুঝিয়ে দেন তাঁর নবাগতা নায়িকাকে।

হিন্দি ভাষায় সাবলীল বলে পরিচিত সারা। কিন্তু এর জন্য সুশান্তকে কৃতিত্ব দেন অভিনেত্রী। জীবনের প্রথম ছবির সময় সুশান্তের থেকে বহু পরামর্শ পেয়েছিলেন বলে জানান সারা। তাঁর কথায়, “আমি ‘কেদারনাথ’ ছবির জন্য যে ভালবাসা পেয়েছি, তার পুরোটাই সুশান্তের জন্য।”

কিছু দিন আগেই সুশান্তের মৃত্যুবার্ষিকী ছিল। সে দিনও একটি ছবি সমাজমাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, কেদারনাথ পাহাড়ের এক ছোট মন্দিরে প্রার্থনা করছেন সুশান্ত। পাশে বসে রয়েছেন সারা। এর আগেও একাধিক সাক্ষাৎকারে সারা বলেছেন যে ‘কেদারনাথ’ ছবি তাঁর অভিনয়ের সফরে সব সময় বিশেষ জায়গা নিয়ে থাকবে।

উল্লেখ্য, ২০২০-র ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্ত সিংহ রাজপুতের দেহ। অভিনেতার মৃত্যু নিয়ে বহু দিন জলঘোলা হয়েছিল। যদিও পরিবারের দাবি, তাদের কাছে সুশান্তের মৃত্যুর কারণ এখনও পরিষ্কার নয়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE