Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Samantha Ruth Prabhu

‘ভালবাসা মানে ত্যাগ’, নাগার বাগ্‌দানের পরেই ‘এক তরফা প্রেম’ নিয়ে কী বললেন সামান্থা?

সম্প্রতি এক অনুষ্ঠানে সামান্থাকে দেখে চিন্তিত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেন তিনি।

Samantha Ruth Prabhu talks about love and relationship

সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২৪ ১৯:০৪
Share: Save:

কিছু দিন আগেই বাগ্‌দান সেরেছেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। তার পর থেকেই অনুরাগীদের প্রশ্ন, কেমন আছেন নাগা চৈতন্যের প্রাক্তন স্ত্রী তথা অভিনেত্রী সামান্থা রুথ প্রভু? এই জল্পনার মাঝেই এক অর্থপূর্ণ পোস্ট করলেন সামান্থা। পোস্টে দাবি করলেন, ‘ভালবাসার আর এক নাম ত্যাগ’। সম্পর্ক নিয়েও কথা বললেন অভিনেত্রী।

তাঁর দাবি, সম্পর্কে একজন নিজের সবটা উজার করে দেন। সঙ্গীর মন জয় করার জন্য অনবরত চেষ্টা করে যান। অধিকাংশ প্রচেষ্টা ও আত্মত্যাগ যেন তাঁর দিক থেকেই আসে। কিন্তু অপর জন সেই সময় নিজেকে ভালবাসায় মুড়ে রাখতে পছন্দ করেন। ভালবাসা পাওয়াই তাঁর উদ্দেশ্য। অধিকাংশ সম্পর্কের কাঠামোই এমন। দাবি সামান্থার।

অভিনেত্রী তাঁর পোস্টে লেখেন, “সবাই ভাবে বন্ধুত্ব বা যে কোনও সম্পর্কেই আদানপ্রদানের একটা সমীকরণ থাকে। তুমি কিছু দেবে। আমি কিছু দেব। কিন্তু বছরের পর বছর আমি একটা বিষয় শিখেছি, ভালবাসা এমনই যে তুমি শুধুই দিয়ে যাবে। কিন্তু অপর পক্ষ হয়তো কিছুই দেবে না। আদানপ্রদানের সম্পর্ক নয়। বরং তুমি যত দিন না আমাকে ভালবাসা ফেরত দিচ্ছ, তত দিন আমিই শুধু ভালবেসে যাব।”

সামান্থা তাঁর পোস্টে আরও লিখেছেন, “ভালবাসার অর্থ হল ত্যাগ। আমি সত্যি কৃতজ্ঞ যে কিছু মানুষ আমাকে ভালবাসেন। আমি তাঁদেরকে পাল্টা ভালবাসা ফিরিয়ে দিতে পারি না।”

সম্প্রতি এক অনুষ্ঠানে সামান্থাকে দেখে চিন্তিত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। ছবিশিকারিদের ক্যামেরায় ধরা দেন তিনি। সেই ছবি দেখে অনুরাগীরা প্রশ্ন তোলেন, সামান্থা কি অসুস্থ? কেন তাঁর চেহারায় এমন চোখে পড়ার মতো বদল এসেছে? কেন এতটা ওজন কমিয়েছেন সামান্থা? সেই সব প্রশ্নের অবশ্য কোনও উত্তর দেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE