Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Salman Khan

‘জওয়ান’-এর পরিচালককে আটকালেন সলমনের নিরাপত্তারক্ষীরা! অ্যাটলিকে দেখে কী করলেন ভাইজান?

সলমন গাড়ি থেকে নামার পরেই তাঁর ছবি তুলতে শুরু করেন ছবিশিকারিরা। সেই সময়ে বিমানবন্দরে প্রবেশ করার চেষ্টা করেন ‘জওয়ান’-এর পরিচালক।

Salman Khan’s security guard stops Atlee to enter the airport

(বাঁ দিকে) অ্যাটলি, (ডান দিকে) সলমন খান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২৪ ১৯:৩০
Share: Save:

নিরাপত্তা বেষ্টনীতে ঘিরে রাখা হয় অভিনেতা সলমন খানকে। বিমানবন্দরে এই নিরাপত্তা থাকে কয়েক গুণ বেশি। সম্প্রতি বিমানবন্দরে ‘জওয়ান’-এর পরিচালক অ্যাটলি কুমারকে আটকালেন অভিনেতার নিরাপত্তারক্ষীরা।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে যাওয়ার জন্য বহু তারকাই বিমানবন্দরে ধরা পড়েছেন ছবিশিকারিদের ক্যামেরায়। একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিমানবন্দরে প্রথমে এসে পৌঁছয় অ্যাটলির গাড়ি। আর তার ঠিক পরেই আসে সলমনের গাড়িটি।

সলমন গাড়ি থেকে নামার পরেই তাঁর ছবি তুলতে শুরু করেন ছবিশিকারিরা। সেই সময়ে বিমানবন্দরে প্রবেশ করার চেষ্টা করেন ‘জওয়ান’-এর পরিচালক। কিন্তু সঙ্গে সঙ্গে তাঁকে আটকে দেন সলমনের নিরাপত্তারক্ষীরা। অ্যাটলিকে যে চিনতে পারেননি তাঁরা, তা-ও সেই ভিডিয়োয় স্পষ্ট।

বিষয়টি সঙ্গে সঙ্গে সামাল দেন সলমন নিজেই। অ্যাটলিকে নিরাপত্তারক্ষীরা আটকেছেন, এটি দেখে এগিয়ে আসেন সলমন নিজেই। অ্যাটলির সঙ্গে দেখা করেন তিনি। নিরাপত্তারক্ষীদের সলমন বলেন, অ্যাটলি তাঁর সঙ্গেই এসেছেন। ভাইজান নিশ্চিত করেন, যাতে অ্যাটলি আগে বিমানবন্দরে প্রবেশ করেন।

অ্যাটলির প্রতি সলমনের এই আচরণ দেখে মুগ্ধ হয়েছেন নেটাগরিকরা। ভিডিয়োর মন্তব্যে অনেকেই সলমনের প্রশংসা করেছেন। নেটাগরিকের অনেকেই আবার আশা করছেন, ভবিষ্যতে হয়তো অ্যাটলির সঙ্গে সলমনকে কাজ করতেও দেখা যাবে।

উল্লেখ্য, সলমনের উপর বিষ্ণোই-গ্যাং এর হামলার আরও একটি ছক ফাঁস করেছে মুম্বই পুলিশ। অভিনেতার উপর হামলা করার জন্য পাকিস্তান থেকে অস্ত্র আনা হয়েছিল বলে অভিযোগ উঠেছে। আর তার পর থেকেই আরও আঁটোসাঁটো করা হয়েছে সলমনের নিরাপত্তা বলয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Atlee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE