Advertisement
১৭ অক্টোবর ২০২৪
Salman Khan

লরেন্সের ফোন নম্বর চাইলেন সলমনের প্রাক্তন প্রেমিকা সোমি, নম্বর দিলে লাভ হবে ওই দুষ্কৃতীরই

সলমনের মাথায় ঝুলছে মৃত্যুর খাঁড়া। লরেন্স বিশ্নোইয়ের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলে কোন তথ্য দিতে চান অভিনেতার প্রাক্তন প্রেমিকা সোমি?

(বাঁ দিকে) সলমন খান,  সোমি আলি (ডান দিকে)।

(বাঁ দিকে) সলমন খান, সোমি আলি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৩:৩৬
Share: Save:

প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকির মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। ১২ অক্টোবর রাতে ছেলে জ়িশান সিদ্দিকির অফিসের সামনে গুলি করে খুন করা হয় তাঁকে। সলমন-ঘনিষ্ঠ ছিলেন তিনি। খুনের দায় স্বীকার করেছে লরেন্স বিশ্নোইয়ের দল। এর পরেই নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। বাবা সিদ্দিকির ঘটনায় সন্ত্রস্ত গোটা খান পরিবার। এ বার সলমনকে প্রতি মুহূর্তে হুমকি দেওয়া লরেন্স বিশ্নোইকে ‘সাহায্য’ করতে চাইছেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা সোমি আলি। ইনস্টাগ্রামে বিশ্নোইয়ের উদ্দেশে দিলেন ভিডিয়ো কলের বার্তা। আর কী লিখলেন তিনি?

এক সময়ে সলমনের সঙ্গে তিক্ত অভিজ্ঞতা হয়েছে। কিন্তু সলমন আজ যে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন, তার জন্য চিন্তিত তাঁর প্রাক্তন প্রেমিকা সোমি আলিও। সোমি প্রায়ই সলমনের সঙ্গে তাঁর তিক্ত অভিজ্ঞতা প্রকাশ্যে এনেছেন। ক্ষোভ উগরে দিয়েছেন। গত এপ্রিল মাস থেকে লাগাতার সলমনের কাছে খুনের হুমকি এসেছে। তখন তিনিও পাশে দাঁড়িয়েছেন। সলমনকে খুনের হুমকির ঘটনার নিন্দাও করেছেন তিনি। জানিয়েছেন, কোনও শত্রুর সঙ্গেও যেন এমন না হয়, সেটাই চান তিনি। এ বার অবশ্য যেন অন্য রূপ সোমির। যে লরেন্স বিশ্নোই প্রতি মুহূর্তে হুমকি দিচ্ছেন সলমনকে, তাঁকেই ভাই বলে সম্বোধন করলেন। সোমি তাঁর ফোন নম্বর চেয়ে জ়ুম কলে দেখা করার অনুরোধও করলেন। তিনি জানান, এমনটা যদি করেন তাতে লাভ হবে লরেন্সেরই। সোমি নিজের ইনস্টাগ্রামে লেখেন, ‘‘নমস্কার, লরেন্স ভাই। শুনেছি আপনি নাকি জেলে বসেই জ়ুম কলে কথা বলেন। আমার আপনার সঙ্গে কিছু কথা আছে। গোটা বিশ্বে আমার প্রিয় জায়গা হল রাজস্থান। আমি আপনাদের মন্দিরে গিয়ে পুজো দিতে চাই। পুজোর সঙ্গে জ়ুম কলে কিছু কথাও ছিল। দয়া করে যদি ফোন নম্বর পাওয়া যায় তা হলে কৃতজ্ঞ থাকতাম। আর এতটুকু বলতে পারি কথা হলে আপনিই লাভবান হবেন।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE